স্থানীয় তৃণমূল বিধায়কের সঙ্গে কলসযাত্রায় বিজেপি সাংসদ অর্জুন সিং! অর্জুন কি তবে তৃণমূলে ফিরছেন? জল্পনা তুঙ্গে!

0
21

 

বেশ কিছুদিন ধরেই অর্জুন সিংয়ের রাজনৈতিক অবস্থান নিয়ে কানাঘুষো চলছে। ওয়াকিবহল মহলের একাংশের দাবি, যে কোনও মুহূর্তে দল পরিবর্তন করতে পারেন অর্জুন। এই পরিস্থিতিতে তৃণমূল বিধায়কের সঙ্গে একটি শিব মন্দির উদ্বোধনে যোগ দিলেন বিজেপি সাংসদ।

Advertisement

তা নতুন করে উসকে দিল বিতর্ক।জানা গিয়েছে, অর্জুন সিংয়ের গড় ভাটপাড়া এলাকায় একটি প্রাচীন শিবমন্দির নতুন করে নির্মাণ করা হয়েছে। বুধবার ছিল তার উদ্বোধন।

সেই উদ্বোধনের আগে কলসযাত্রায় অংশ নিলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং ও জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। এরপর গঙ্গা ঘাটে পুজো করতে দেখা যায় অর্জুন পুত্র পবন সিং ও সোমনাথ শ্যামকে। দুই রাজনৈতিক দলের নেতাদের একই অনুষ্ঠানে সক্রিয় অংশ গ্রহণ নিয়ে স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

যদিও বিষয়টিতে রাজনীতির কোনও যোগ নেই বলেই দাবি অর্জুন ও সোমনাথের।এবিষয়ে সাংসদ অর্জুন সিং বলেন, “এখানে ১০০ বছরের মন্দির পুর্ননির্মাণ হয়েছে। এখানে পুজোতে কে আসবে না আসবে তা নিয়ে সমস্যাও নেই, চিন্তাও নেই”।

উল্লেখ্য, পাটশিল্পের দুরবস্থা নিয়ে দিনকয়েক ধরে ‘বিদ্রোহী’ অর্জুন সিং। বিজেপি সাংসদ হওয়া সত্ত্বেও কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলের বিরুদ্ধে সরব হয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী কর্ণপাত করেননি বলে অভিযোগ তুলেছিলেন তিনি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে