হিন্দি গানে তুমুল নাচ দেখালেন মানামী, শরীর থেকে চুইয়ে পড়ছে যৌবন, ভিডিও ভাইরাল

0
55

টলিউড র সেরা অভিনেত্রী দের মধ্যে একজন মানামী ঘোষ যাকে নিয়ে মত্ত গোটা নেটদুনিয়া। টলিউডে এমন বেশ কিছু অভিনেত্রী আছে যাদের বয়স বাড়লেও তা বোঝা যায়না। সেই অভিনেত্রীদের মধ্যে একজন মনামী ঘোষ। টলিপাড়ার এজলেস বিউটি বলা হয় তাকে। তারি নাচ এর ভিডিও ভাইরাল হলো নেটদুনিয়ায়।

Advertisement

বহুদিন ধরেই টিভি র ধারাবাহিক এ দেখা যায় মানমীকে। সেই হিসেবে তিনি বেশ ব‍্যস্ত অভিনেত্রীও বটে। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। অভিনয়ের পাশাপাশি নাচ পাগল মনামী। প্রায়ই নিজের সামাজিক মাধ্যমে গানের তালে নেচে ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় তাঁকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘হোঠো মে এসি বাদ’ গানে মনামীর নাচ। কালো রঙের টপ, কমলা রঙের স্কার্ট , কালো চুড়ি আর লম্বা বেণী করে বৈজন্তী মালাকে ট্রিবিউট করেছেন এই গানে নেচে। সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল মনামীর এই নাচ।

আজও বিনোদন জগতের অন্যতম সেরা মুখ মনামী ঘোষ তা বলাই বাহুল্য। ছোটপর্দায় কয়েকবছর ধরে দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী মনামী। একাধিক মেগা সিরিয়ালে মুখ্য চরিত্রে ও দেখা গেছে তাঁকে। দিন দিন গ্ল্যামার বেড়েই চলেছে বাংলা ইন্ডাস্ট্রির এজলেস বিউটির।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে