হেঁশেলে ঢুকেছেন মাত্র দু-বার, নেই চাল-ডাল ও!ফাঁস হল ইমনের হাঁড়ির খবর

0
54

ইমন চক্রবর্তী বাংলার সেরা সঙ্গীত শিল্পীদের মধ্যে অন্যতম জনপ্রিয় নাম। সদ্য সংসার জীবনে প্রবেশ করেছেন তিনি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমনকে তো সকলেই চেনেন, তার গানে সমৃদ্ধ টলিউড। কিন্তু ইমন কেমন সংসারী হয়েছেন তা কতজন জানেন? সম্প্রতি জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ এ ফাঁস হল ইমনের সংসারের সব রহস্য। জেনে কার্যত চোখ কপালে উঠলো সঞ্চালিকা রচনা ব্যানার্জি এবং অন্যান্য প্রতিযোগীদের।

Advertisement

দোল উপলক্ষে জি বাংলার ‘রাঙিয়ে দিয়ে যাও’ স্পেশাল পর্বে দিদি নাম্বার ওয়ানে সেলিব্রিটি জুটিদের আগমন হয়েছিল। স্বামী নীলাঞ্জনকে নিয়ে সেখানে হাজির ছিলেন ইমন। সেখানে তাদের নতুন সংসারের একের পর এক রহস্য ফাঁস হল। জানা গেল, ১ বছর ২ মাসের বিবাহিত জীবনে হাতে গুনে মাত্র ২ বার নিজে হাতে খাবার বানিয়েছেন ইমন! তাদের কথা শুনে রচনা অবাক হয়ে যান। তার বিশ্বাসই হচ্ছিল না ইমন এবং নীলাঞ্জন সত্যি কথা বলছেন। ইমন তখন দিদিকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে বলেন, ‘তুমি একদিন এসো আমাদের বাড়িতে’। শুনেই হাত তুলে না করে দেন রচনা‌। মঞ্চে ওঠে হাসির রোল। সারাদিন তাহলে কি করেন ইমন?

নীলাঞ্জন জানিয়েছেন অবসরের ফাঁকে শুয়ে শুয়ে ইনস্টাগ্রাম রিলস দেখেন ইমন। এই পর্বে ইমনের সম্পর্কে আরও এক অজানা তথ্য ফাঁস করে দেন রচনা। তিনি জানান ইমন নাকি খুব কিপটে! তার বন্ধুরা অভিযোগ করেন ইমনের হাত থেকে কখনও একটা পয়সাও গলে না। এর পরিপ্রেক্ষিতে ইমনের মন্তব্য তিনি উপহার দিতে পছন্দ করেন না। ইমনের কথা শুনে হেসে কুটোপাটি হলেন দর্শকরা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে