১২ দিনের বিরতির পর আবার দেখা বাবুলের! তবে ফিরলেন ঠিক কি কাজে

0
64



সুস্মিতা নন্দী:DNI, জল্পনায় ঘিরে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। গত কয়েকদিন ধরে তাকে দেখতে পাওয়া যাচ্ছিল না। মুখোমুখি ও সোশাল সাইড থেকে পুরোপরিভাবে গায়েব ছিলেন। তাই নিয়ে জল্পনা তুঙ্গে। প্রায় ১২ দিন পরে সামনে এলেন তিনি। তার সোশাল সাইডে টুইট করে বলেন “করোনা পরিস্থিতিতে অনিবার্য কারণবশত, MPLAD ফান্ডের কাজ এক বছর বন্ধ থাকার পর আবার শুরু হতে চলেছে।” একইসঙ্গে তিনি জানান, আসানসোলের বিভিন্ন অঞ্চলে তিন কোটি অষ্টআশি লাখ আশি হাজার টাকার কাজ তাঁর সাংসদ তহবিল থেকে মঞ্জুর করেছেন বাবুল সুপ্রিয়।
এর আগে আসানসোল থেকে দুবার বিজেপি সংসদ টিকিটে জয় লাভ করেন। কিন্তু সম্পূর্ণ মন্ত্রিত্বের স্বাদ তিনি পাননি। এরই মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর মন্ত্রীসভার সম্প্রসারণ এবং রদবলের সময় বাংলার দুই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় এবং দেবশ্রী চৌধুরীকে বাদ দিয়েছেন নতুন মন্ত্রিসভায়।

তার মন্ত্রিত্ব হারানোর পরই তাকে নিয়ে জল্পনা শুরু হয়। গত কয়কদিন ধরে তাকে দেখাও যাচ্ছিলনা। কোথাও তাকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী দল। তারই মধ্যে তিনি তার টুইটার সাইডে তিনি প্রাক্তন বিজেপি নেতা মুকুল রায় আর তৃণমূলকে ফলো করা শুরু করেন। বাবুল সুপ্রিয়র এই কাজে রাজ্য রাজনীতি মহলে তুমুল গুঞ্জন ছড়িয়েছিল।

মঙ্গলবার ১২ দিনের বিরতির পরে ফের একবার ট্যুইটার পোস্ট করলেন বাবুল সুপ্রিয়। তার শেষ রাজনৈতিক পোস্ট ছিল “আমাকে নিয়ে অনেক জল্পনা ছড়িয়েছে। কেউ আমাকে নিয়ে অভদ্র ভাষা ব্যবহার করছেন, আবার কেউ আমাকে নিয়ে ট্রোল করছেন। আমি অনুরোধ করব, জল্পনা আর গুঞ্জন দিয়ে আমাকে বিচার করবেন না। আমি যা করেছি আমাকে সেটা দিয়েই বিচার করবেন।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে