৩ মাস জেল খাটতে হয় অভিনেতা রাজপাল যাদবকে! জেনে নিন অভিনেতার অজানা কিছু রহস্য

0
68

একসময় দেনার দায়ে জর্জরিত ছিলেন বলিউডের কমেডিয়ান অভিনেতা রাজপাল যাদব। বলিউডের বহু জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু ২০১৮ সালে ৫ কোটির ঋণ সময়মতো পরিশোধ করতে না পারায় তিন মাসের জেল হয়েছিল তাঁর। সেই সময় নাকি ‘পুরো পৃথিবী’ তাঁর সঙ্গে ছিল, এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেছেন অভিনেতা।

Advertisement

সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, যদি শুভাকাঙ্খীরা সেই সময় তাঁর পাশে না থাকত, তাহলে আজ তিনি এখানে পৌঁছাতে পারতেন না। লড়াইয়ের দিনগুলির কথাও স্মরণ করেছেন তিনি। বলেছেন একসময় পাবলিক পরিবহণে চড়ার সামর্থ্য না থাকায় কাজের খোঁজে মুম্বই জুড়ে হাঁটতেন তিনি। আর্থিক সমস্যা চলাকালীন বলিউড তাঁর পাশে ছিল কিনা সেই সম্পর্কে আরজে সিদ্ধার্থ কান্নকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আমার মনে হয় প্রত্যেকের এক অপররে জন্য নিজেদের দরজা খুলে রাখা উচিত.. আমি এখানে কখনই পৌঁছোতে পারতাম না, যদি না আমাকে সাহায্য় করা হত। পুরো বিশ্ব আমার সঙ্গে ছিল। আমাকে নিজের ওপর বিশ্বাস রেখে এগিয়ে যেতে হয়েছিল।’

ইন্ডাস্ট্রিতে স্ট্রাগেলের দিনগুলো স্মরণ করেছেন রাজপাল। তিনি বলেন, ‘আপনি যখন মুম্বইতে নামবেন, অচেনা নতুন শহর, যেখানে অন্যের সঙ্গে একটি অটো ভাগ করেন বোরিভালি যেতে হত… অটোর জন্য টাকাও ছিল না, হাঁটতে হত জুহু, লোখান্ডওয়ালা, আদর্শ নগর, গুরগাঁও, কখনো বান্দ্রা, সঙ্গে নিজের ফটো, আর সাফল্যের খোঁজ, এবিষয় আর কী বলব? জীবন যদি শক্ত মনে হয় তবে মিশনটি সহজ। জীবন যদি সহজ মনে হয় তবে মিশনটি শক্ত হয়ে যায়’।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে