৫০০ মিলিয়ন ডলারে বাইজু এবং এপিকের অংশীদারিত্ব

0
86



সুস্মিতা নন্দী:DNI, ভারতের বৃহত্তম এডুকেশন ফার্ম বাইজু মার্কিন-ভিত্তিক ডিজিটাল পঠন প্ল্যাটফর্ম এপিককে ৫০০ মিলিয়ন ডলারে অর্জন করেছে। অধিগ্রহণটি এপিকের বিদ্যমান বিশ্বব্যাপী ব্যবহারকারীর বেসে ২০ মিলিয়নেরও বেশি শিক্ষক এবং ৫০ মিলিয়ন বাচ্চাদের অ্যাক্সেস সরবরাহ করে বাইজুর ইউএস-এর পদচিহ্নগুলি প্রসারিত করতে সহায়তা করবে।

বাইজুর আন্তর্জাতিক এবং মার্কিন বাজারের প্রসারের জন্য আগ্রাসী পরিকল্পনা রয়েছে। এপিকের সাথে অধিগ্রহণটি কেবল প্রযুক্তিতে উল্লেখযোগ্য বিনিয়োগকে নেতৃত্ব দেবে না যা শিক্ষার্থীদের জন্য ব্যক্তিগত শিক্ষাগ্রহণকে আরও সহায়তা করবে।


বাইজু যা বিশ্বব্যাপী এর প্ল্যাটফর্মে ১০০ কোটিরও বেশি শিক্ষার্থী থাকার দাবি করেছে বলে জানিয়েছে যে এটি পরের কয়েক বছরে উত্তর আমেরিকায় ১ বিলিয়ন ডলার বিনিয়োগ করবে। মার্কিন যুক্তরাষ্ট্রের বাইজুর পক্ষে এটি দ্বিতীয় উচ্চ প্রোফাইল অধিগ্রহণ।

কোভিড -১৯ মহামারীর প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে যখন ই-লার্নিং নতুন আদর্শ হয়ে উঠল, তখন বাইজুর ক্রয় শুরু হয়েছে। এই বছরের শুরুর দিকে, এটি প্রায় ১ বিলিয়ন ডলারের বিনিময়ে ইট-ও-মর্টার কোচিং নেটওয়ার্ক অর্জন করেছে।

এপিকের সিইও সুরেন মার্কোসিয়ান এবং সহ-প্রতিষ্ঠাতা কেভিন ডোনাহু তাদের ভূমিকাতে থাকবে। বাইজু’র প্রতিষ্ঠাতা ও সিইও বাইজু রভেন্দ্রন বলেছেন, “এপিকের সাথে আমাদের অংশীদারিত্ব বিশ্বব্যাপী বাচ্চাদের জন্য আকর্ষণীয় করে তুলবে। ইন্টারেক্টিভ পড়া এবং শেখার অভিজ্ঞতা তৈরি করতে সক্ষম করবে।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে