বারাবনি ব্লকের দেয়াল লিখনকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির হাতাহাতি,ভাঙ্গচুর করা হয় বিজেপি প্রার্থীর গাড়ি

0
13

বারাবনি পঞ্চায়েতের অন্তর্গত বারাবনি গ্রামে বুধবার তৃণমূল ও বিজেপির মধ্যে দেয়াল লিখনকে কেন্দ্র করে ঝামেলা সৃষ্টি হয়। বুধবার প্রায় বেলা সাড়ে বারোটা নাগাদ বারাবনি গ্রামে বন্দনা গরাই নামে এক মহিলার বাড়ির দেওয়াল লিখছিলেন দুই বিজেপি কর্মী প্রসেনজিৎ গড়াই ও তারক মন্ডল।বিজেপি প্রার্থী অরিজিৎ রায়ের নাম লিখতে গেলে তৃণমূল কংগ্রেসের কর্মীরা বাধা দেয়। এবং সেই দেয়াল লিখনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়।বিজেপি প্রার্থী অরিজিৎ রায় ঘটনা স্থলে পৌঁছালে ভাঙচুর করা হয় তার গাড়ি।


বিজেপি কর্মীদের বক্তব্য কাজল বাউরী ও রাজেশ পাশওয়ান এই দুই তৃণমূলের আশ্রিত গুন্ডা এরা বোমা পিস্তল নিয়ে বিজেপির দুই কর্মীকে তারা করেন এবং তারা পালিয়ে সেখান থেকে নিজেদের প্রাণ বাঁচান এই ঘটনার খবর পেয়ে বারাবনি থানার পুলিশ সেখানে পৌঁছালে দুই পক্ষেরই কর্মীরা সেখান থেকে পালিয়ে যায়।এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গ্রামবাসীদের কে জিজ্ঞাসাবাদ করে এবং বাড়ির মালিক কেউ জিজ্ঞাসাবাদ করা হয়।পুলিশ জিজ্ঞাসা করেন আপনি কাকে এই দেয়ালে লেখা অনুমতি দিয়ে ছেন।বাড়ির মালিক বন্দনা গরাই জানাই যে আমি কোনো দলকে দেওয়াল লিখতে বলিনি আমাকে যদি কেউ বলেছে দেয়াল লিখব আমি বলে ছি হ্যাঁ লিখে নাও। আমি এত তৃণমূল বা বিজেপি বুঝিনা।এই ঘটনায় বারাবনি মন্ডল-১ এর সভাপতি সাধন রাউত বারাবনি থানা লিখিতভাবে অভিযোগ করেন।এই ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


এই প্রসঙ্গে বারাবনি মন্ডল-১ এর সভাপতি সাধন রাউত বলেন কর্মী দের মারধর করার পর থানায় অভিযোগ করা হয় এবং আমি নিজে বারাবনি থানার ইনচার্জ জানায় আমরা প্রার্থীকে নিয়ে ঘটনাস্থলে যাচ্ছি তারপর আমরা গ্রামে গেলে তৃণমূলের দুষ্কৃতীরা আমাদের প্রার্থীর গাড়ি ভাঙ্গচুর করে।বিজেপির উপর সন্ত্রাস চালিয়ে বিজেপিকে থামানো যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে