হিংসাত্মক কার্যকলাপের মধ্যে দিয়ে শুরু হলো তৃতীয় দফার ভোট পর্ব

0
11

ভোট দান শুরু হতেই বিভিন্ন জায়গা থেকে খবর আসতে থাকে গণতান্ত্রিক প্রক্রিয়াকে বানচাল করার বিভিন্ন প্রয়াস

ক্যানিং পূর্বের দুর্গাপুর ১২৭ নং বুথে ISF কে ভোট কেন্দ্রে যেতে বাঁধা। দুপক্ষের হাতাহাতি। এলাকায় ব্যাপক উত্তেজনা। হয়েছে কর্মীদের অভিযোগ সকাল হতেই তারা ভোট কেন্দ্রের দিকে যাচ্ছিল। সেই সময় এলাকার তৃণমূল কর্মীরা তাদের বাধা দেয়। জোর করে তারা ভোট কেন্দ্রের দিকে যেতে চাইলে তাদেরকে মারধর করা হয়। পাল্টা পাল্টা তৃণমূল কর্মীদের অভিযোগ isf কর্মীরা সকাল হতেই বুথের সামনে জটলা পাকিয়ে অশান্তি করার চেষ্টা করছিল। তা বারণ করতেই তাদের উপর চড়াও হয়। তারপর দুই পক্ষের মধ্যে হাতাহাতি বেধে যায়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ভোটের সকালেই দুই পক্ষের অশান্তি কে কেন্দ্র করে উত্তেজনার পারদ চড়ছে দুর্গাপুর অঞ্চলে।

জগৎবল্লভপুর বিধানসভা কেন্দ্রে কেশবপুর মল্লিকপাড়া 181 নম্বর বুথে গন্ডগোল টিএমসি আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি এবং আই এস এফ এজেন্টের বসতে বাধা দেওয়া মারধরের অভিযোগ ব্যাপক গন্ডগোল

ক্যানিং পূর্ব বিধানসভার শকুন্তলা তে isf কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আজ সকালে যখন কালুগাজি নামে ওই ব্যক্তি চায়ের দোকানে আসছিল তখনই তৃণমূল কর্মী সমর্থকরা তাকে ঘিরে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। দ্রুত কালুগাজিকে উদ্ধার করে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। ঘটনাকে কেন্দ্র করে এখনো পর্যন্ত এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে