সময় বদলায়, সত্য নয় ; বাংলা নববর্ষে নতুন রূপে “Daily News India”

0
18

বর্তমান সমাজের একঘেঁয়ে খবরের ঘরানা থেকে ক্লান্তি দূর করতে ও খবরের প্রেক্ষাপটকে নতুন ভাবধারায় সাজিয়ে “Daily News India” কিছু মাস আগেই সর্বোপরিভাবে আত্মপ্রকাশ করেছে। মূল উদ্যোক্তা হলেন শ্রী দীপঙ্কর ব্যানার্জী যিনি খুব কম বয়সে পশ্চিমবঙ্গের বাঁকুড়ার ছোট শহর থেকে একজন তরুণ উদ্যোক্তপতি হিসেবে আধুনিক ব্যবসার প্রেক্ষাপটকে ধরে তার যাত্রা শুরু করেছিলেন ও যথেষ্ট পরিমাণ সফলতাও অর্জন করে আজ তিনি মিডিয়া ও এন্টারটেইনমেন্ট জগতের এর চেনা মুখও বটে । তার উদ্যোগে তৈরি এই সংবাদ সংস্থাটির অবস্থান বর্তমানে কলকাতার মধ্যে সীমাবদ্ধ থাকলেও পরবর্তীকালে বিভিন্ন রাজ্যে আরও বিভাগ স্থাপনের পরিকল্পনা করে চলেছি আমরা যার সূত্রপাত এই নববর্ষের শুরু থেকেই ।

মিডিয়া ও সংবাদ জগতের দক্ষ টিমের সাথে কিছু নতুন উদ্যমী এবং পরিশ্রমী মুখকে নিয়ে আমরা নতুনরূপে কাজ শুরু করছি । Sanskari Houze Entertainment এর এই সংবাদ বিভাগে মূলত পলিটিক্যাল থেকে বিনোদন হোক কি খেলার খবর থেকে দুনিয়ার খবর সবকিছুই আধুনিক রূপে আমরা তুলে ধরবো আপনাদের কাছে। সময়ের সাথে বদল ঘটিয়ে প্রতিটি খবর পরিবেশিত হবে সময়ের সাথে সংবাদের সত্যতা যাচাই করে।

ফাউন্ডার ডিরেক্টর দীপঙ্কর ব্যানার্জী এই নতুন উদ্যোগটি নিয়ে যথেষ্ট আশাবাদী কারণ তিনি মনে করেন মানুষ অতিরঞ্জিত করা খবর নয়, সত্য খবর জানতে চায় আধুনিকভাবে। তাই এই সংস্থাটি মানুষের কাছে যথেষ্ঠ লাভজনক হবে ও আমরা প্রত্যেকদিনের ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতর খবর পৌঁছে দিতে সক্ষম হবো মানুষের কাছে।

তাই এবার থেকে গল্প পড়ার পালা শেষ, সংবাদ পড়ার পালা শুরু। আরও জানতে ও খবর পড়তে চোখ রাখুন আমাদের “Daily News India” ওয়েবসাইটে। এছাড়াও আমরা উপলব্ধ আছি Google News – এও। আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।

ডেইলি নিউজ ইন্ডিয়ার পক্ষ থেকে বাংলা নববর্ষের যথাযোগ্য স্থানে প্রনাম ভালোবাসা ও অভিনন্দন।
বাংলা নতুন বছর সবার খুব ভালো কাটুক এবং করোনা মহামারী থেকে আমরা সবাই যেন নিজেদের ও আশে পাশের সবাইকে সুস্থ ও সচতেন রাখতে পারি এই প্রতিজ্ঞা করি। সবাই ভালো থাকবেন। অতি অব্যশই মাস্ক ব্যবহার করবেন। বার বার হাত ধোবেন। সুস্থ থাকুন। সচেতন থাকুন। ধন্যবাদ।
।।শুভ নববর্ষ।।


সি.ই.ও ও ডেইলি নিউজ ইন্ডিয়া টিম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে