নারদা কাণ্ডে চার হেভিওয়েটকে গ্রেপ্তারের প্রতিবাদে দল ছাড়লেন দুই বিজেপি নেতা

0
97

নারদ কাণ্ডে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়দের গ্রেফতারির প্রতিবাদে দল ছাড়লেন কোচবিহারের বিজেপি নেতা ভূষণ সিং৷ প্রসঙ্গত, কয়েকদিন আগে একই কারণ দেখিয়ে বিজেপি ছেড়েছিলেন প্রাক্তন তৃণমূল বিধায়ক দীপেন্দু বিশ্বাস৷ রাজ্যে নির্বাচনে বিজেপি-র বিপর্যয়ের পর নারদ গ্রেফতারিকে ঢাল করেই দলত্যাগী এই নেতারা ফের শাসক দলের যোগদান করার পরিকল্পনা শুরু করেছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে।

নিজের পদত্যাগপত্রে ভূষণ লিখেছেন, করোনা পরিস্থিতির মধ্যে যেভাবে নারদ কাণ্ডে চার নেতাকে গ্রেফতার করেছে সিবিআই, তারই প্রতিবাদে দল ছাড়ছেন তিনি৷ তার অভিযোগ, এই গ্রেফতারি পরেও করা যেত বরং অতিমারির মধ্যে এমন পদক্ষেপ নেওয়ায় সাধারণ মানুষ অনেক পরিষেবা থেকে বঞ্চিত হবেন। কেন্দ্রীয় সরকারের মনোভাবের তীব্র সমালোচনা করেন তিনি৷ এছাড়া করোনা পরিস্থিতির মধ্যে কোচবিহারের বিজেপি সাংসদ নীতীশ প্রামাণিক বা সদ্য নির্বাচিত বিধায়করাও মানুষের পাশে দাঁড়াচ্ছেন না৷ তিনিও নিজেও কাজ করতে পারছেন না। তারও প্রতিবাদে তিনি দল ছাড়ছেন বলে জানিয়েছেন।

যদিও ভূষণ সিং-এর যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন কোচবিহারে বিজেপি-র জেলা সভানেত্রী মালতী রাভা৷ তার পাল্টা দাবি, দল ছাড়ার জন্য মিথ্যে অভিযোগ করছেন ভূষণ সিং।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে