প্রয়াত অঞ্জন বন্দ্যোপাধ্যায় স্ত্রীর বেতন ১ লক্ষ টাকা, মানবিক পর্যটন নিগমের পদক্ষেপ

0
40

বাংলা সর্বদাই পর্যটন কেন্দ্রের জন্য প্রখ্যাত। সেই বাংলাকেই কিভাবে আরো রঙিন ও সুন্দর করে তোলা যায় তা নিয়ে নিরন্তর চিন্তাভাবনা চলছে। বাংলাকে পর্যটন কেন্দ্র হিসেবে আরও সমৃদ্ধ করে তোলার দায়িত্ব এবার দেওয়া হলো প্রয়াত অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী অদিতি বন্দ্যোপাধ্যায় কে।

বাংলার প্রখ্যাত সাংবাদিক অঞ্জনবাবু কে হারানো সংবাদমাধ্যমের কাছে এক বিরাট ধাক্কা ছিল। এহেন একজন ব্যক্তির পরিবারের পাশে দাঁড়ানো একপ্রকার সামাজিক কর্তব্য বটে। সেই মানবিকতা পূরণের জন্য এগিয়ে এলো রাজ্য পর্যটন নিগম। এদিন এক বিজ্ঞাপনে জানানো হয়েছে, প্রয়াত সাংবাদিকের স্ত্রীকে তার কাজে যোগদানের দিন থেকে আগামী তিন বছরের জন্য প্রতি মাসে এক লক্ষ দশ হাজার টাকা বেতনে নিগমের পরামর্শদাতা হিসেবে নিয়োগ করা হলো।

করোনাকালে রাজ্যগুলির পর্যটনকেন্দ্র এমনিতেই প্রায় শেষের দিকে। এমন পরিস্থিতিতে রাজ্যের দক্ষিণ অংশের জেলার পর্যটন কেন্দ্র গুলি ইয়াসের জেরে বিপুল ক্ষতিগ্রস্ত। এমত অবস্থায় অদিতি বন্দ্যোপাধ্যায় এর কাছে পর্যটন কেন্দ্র গুলি কে পুনরায় সমৃদ্ধ করে তোলা বেশ কঠিন কাজ বটে। কতদিনে পর্যটন কেন্দ্র গুলি পুনরায় তার সৌন্দর্য্য ফিরে পাবে তাই এখন দেখার বিষয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে