মুকুলের সিদ্ধান্তে এবার বেসুরো অনুপম-বৈশালী

0
63

রায় পরিবারকে নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা চলছিল বেশ কয়েক দিন ধরেই। শুক্রবার সেসব ধোঁয়াশা কাটিয়ে তৃণমূল ভবনের দিকে পা বাড়ালেন রাজ্যের বিরোধী দলের সর্বভারতীয় সভাপতি মুকুল রায়। সঙ্গে রয়েছেন তার পুত্র শুভ্রাংশুও।

তৃণমূলে পুনরায় ফিরে যেতে চলেছেন মুকুল রায়, খবর পাওয়া মাত্রই বেসুরো হলেন বিজেপির অনুপম হাজরা। টুইটারে তার বিস্ফোরক টুইট তুলকালাম কাণ্ড বাঁধিয়েছে। টুইটারে তিনি লিখেছেন, ‘নির্বাচন চলাকালীন ২/১ জন নেতাকে নিয়ে মাতামাতি করা এবং যোগ্যতা থাকা সত্ত্বেও লবি বাজি করে বাকিদের বসিয়ে কে অপমান করার পরিণতি এটা।’

এখানেই থেমে থাকেননি অনুপম বাবু। তিনি আরো লিখেছেন, ‘chartered flight এর royal যাত্রীরাও missing। কোন সময় আছে বঙ্গ বিজেপির উচিত লবি বাজি বন্ধ করে যোগ্যতা অনুসারে বসে থাকা নেতাদের কাজে লাগানো। বঙ্গ বিজেপির অসময়ে বিজেপিতে যোগ দিয়েছিলাম, বিজেপিতে আছি এবং বিজেপিতে থাকবো।’ তিক্ত মন্তব্য প্রকাশ্যে পিছিয়ে থাকেননি বিজেপির অপর নেত্রী বৈশালী ডালমিয়া। শুভেন্দু অধিকারীর কাছে তিনি অনুরোধ করেছেন যত শীঘ্রই সম্ভব দল থেকে যেন আবর্জনা বহিষ্কার করা হয়।

তাদের বক্তব্যে স্পষ্ট হয়েছে যে তিনি দলে থাকছেন। তবে সেই সময়সীমা নির্ধারিত নয়। অপরদিকে তৃণমূল ভবন এর দিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা ব্যানার্জি এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও তৃণমূল ভবনে দিকে রওনা দিয়েছেন বলেই সূত্রের খবর।

By Sukanya

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে