জিও-র তাক লাগিয়ে দেওয়া অফার! বিনামূল্য মোবাইল, সঙ্গে এক বছরের রিচার্জ

0
137
jiophone biggest offer 2021

ধীরাজ দাস, DNI; টেলিকম ইন্ডাস্ট্রি তে প্রায় একচেটিয়া রাজত্বের উদ্দেশ্যে জিও নিয়ে এলো তার নতুন প্ল্যান। যেখানে পাবেন বিনামূল্যে একটি জিও ফোন এবং ১ বছরের ফ্রি ডেটা ও আনলিমিটেড কল।

জিও মানেই নতুন কিছু, আরো একবার জিও টেলিকম ইন্ডাস্ট্রির অন্য সকলকে পিছনে ফেলে দিয়ে নিয়ে এল তার নতুন চমক, যেখানে যদি কোন ইউজার ১৯৯৯ টাকার সাবস্ক্রিপশন নেন সেখানে তাকে শুধুমাত্র ১৪৯৯ টাকা দিতে হবে এবং এই টাকায় তিনি পেয়ে যাবেন একটি ঝকঝকে নতুন মোবাইল। অবাক হলেন? শুধু তাই নয় এর সঙ্গে পাবেন প্রতিমাসে আনলিমিটেড ভয়েস কল এবং ২জিবি করে ইন্টারনেট ডেটা। অর্থাৎ একবছরের পেয়ে যাবেন ২৪ জিবি ইন্টারনেট ডেটা।

প্রসঙ্গত আপনি যদি ১৯৯৯ টাকার সাবস্ক্রিপশন নেন আপনাকে তার জন্য দিতে হবে মাত্র ১৪৯৯ টাকা। এক্ষেত্রে নতুন ফোনের জন্য কোন অতিরিক্ত মূল্য দিতে হবে না। এটা সবারই প্রায় জানা যে ছোট হলেও এই জিও ফোনের ফিচার অনেক যেমন এর মধ্যে আছে হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, ফেসবুক প্রভৃতির সুবিধা। এছাড়াও রয়েছে একটি ২.৪ ইঞ্চির QVGA ডিসপ্লে। ১৫০০ mah ব্যাটারি যা প্রায় ৯ ঘণ্টা পর্যন্ত চার্জ ধরে রাখতে পারে। ফোনে রয়েছে একটি মাইক্রো এসডি কার্ড স্লট, যার জেরে ফোনের স্টোরেজ ১২৮জিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ইউজাররা। এছাড়াও JioPhone-এ দেওয়া হয় হেডফোন জ্যাক, মাইক্রোফোন এবং স্পিকার্স। এছাড়াও দুটি সিম কার্ডের সাথে দ্রুত ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে।

জিওর বাজার ধরে রাখার অন্যতম কারণ হল দ্রুত ইন্টারনেট পরিষেবা, সঙ্গে এই লোভনীয় অফার ক্রেতাদের আকৃষ্ট করছে। ফলত লাইন পড়ছে জিও-র সেন্টারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে