তৃণমূলের সঙ্গে জোটের প্রশ্ন‌ই উঠছে না! গোয়া নির্বাচন প্রসঙ্গে বড় ঘোষণা AAP য়ের

0
27

গতকাল,রবিবার গোয়া বিধানসভা নির্বাচন নিয়ে বড় বয়ান দিয়েছে আম আদমি পার্টি । AAP জানিয়েছে, আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলের সঙ্গে জোট করতে চান না তারা। দলের গোয়ার পর্যবেক্ষক অতিশির কথায়, “আমাদের দল গোয়ায় ভালো প্রার্থী দাঁড় করাবে। এরফলে মানুষ নতুন বিকল্প পাবে। আমরা রাজ্যে সৎ এবং দুর্নীতি মুক্ত সরকার গঠন করব।”

এপ্রসঙ্গে অতিশি ট্যুইটারে লেখেন, “আমি সম্পূর্ণ দায়িত্ব নিয়ে বলছি যে আমাদের দল এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে কোনো জোট হবে না। তাই তাদের সঙ্গে কথা বলার প্রশ্নই ওঠে না। আমরা একটি নতুন বিকল্প দিতে এবং ভাল প্রার্থীদের নিয়ে গোয়ায় একটি দুর্নীতিমুক্ত সরকার গঠন করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

Advertisement

প্রসঙ্গত, ত্রিপুরার মতো গোয়াতেও ঘাঁটি তৈরিতে ঝাঁপিয়ে পড়েছে তৃণমূল কংগ্রেস। যদিও ত্রিপুরায় ভরাডুবি হয়েছে ঘাসফুলের। গোয়ায় যাতে ত্রিপুরার পুনরাবৃত্তি না হয় তাই রবিবার তিনি গোয়া সফরে যাচ্ছেন।

এর আগে‌ও একবার গোয়া সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার গোয়ার একটি পার্টির সঙ্গে জোট ঘোষণা করতে পারেন তিনি। পাশাপাশি তৃণমূলের তরফ থেকে গোয়ায় নির্বাচনী প্রতিশ্রুতি হিসেবে ৫ হাজার টাকা করে পরিবার প্রতি দেওয়ার ঘোষনা করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। বর্তমানে তৃণমূলের তরফ থেকে ওনাকে রাজ্যসভার সাংসদ করা হয়েছে। এছাড়াও প্রাক্তন টেনিস প্লেয়ার লিয়েন্ডার পেজও তৃণমূলে যোগ দিয়েছেন।

ফলতঃ এটা পরিষ্কার যে , আসন্ন গোয়া বিধানসভা নির্বাচন সমস্ত শক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়তে চলেছে তৃণমূল। তবে, সাফল্য কতটা আসবে সেটা সময়‌ই বলবে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে