টেলিকলারের সঙ্গে রসিকতা ভারী পড়ল আয়ুশ শর্মার, ভাইজানের ভগ্নীপতির ‘ছোটো মন’ নিয়ে বিক্ষুব্ধ নেঠিজেনরা

0
17

সম্প্রতি অভিনেতা আয়ুষ শর্মা একটি বিহাইন্ড দ্য সিন ভিডিয়ো শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে সেটে বসে একটি প্র্যাঙ্ক কল করছেন তিনি এক টেলিকলারের সাথে!

Advertisement

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’র সেটের ভিডিয়ো এটি। কোরিওগ্রাফার মুদ্দাসার খানের নকল করে এক লোন বিক্রেতার সাথে কথা বলতে শোনা যায় আয়ুষকে। সহ-অভিনেত্রী মহিমা মাখওয়ানা পাশেই দাঁড়িয়ে হাঁ করে কথা শুনছিলেন, হতবাক সেটের সকলেও। তবে সলমনের ভগ্নীপতির এহেন মস্করা মোটেও ভালোভাবে নেয়নি নেটপাড়া। যদিও অভিনেতা জানিয়ে দেন তিনি ‘টাইম পাস’ করছিলেন!

ভিডিয়োতে দেখা যাচ্ছে ফোনের অপর প্রান্তে থাকা মহিলার কাছে ১৫ কোটি টাকা লোন নেওয়ার প্রস্তাব রাখে আয়ুষ। আর সেটার জবাবে ওই মহিলা ফোনের অপর প্রান্ত থেকে জানান তিনি ১০ বছরের জন্য ৩৫ লাখ টাকা লোন দিতে পারবে। আর তাতে আয়ুষের প্রশ্ন, “আজকাল ৩৫ লাখ টাকায় কী কী হয়?”

এক তো মুদ্দাসারের ফোন থেকে পরিচয় গোপন করে কথা বলেন আয়ুষ, সঙ্গে কাজের জন্য ফোন করা এক মহিলার সঙ্গে এরকম রসিকতা ‘ছোট মনের পরিচয়’ বলেই মত অনেকের! কারও কারও মতে, সলমনের টাকার লোভে অন্ধ হয়ে পড়েছে আয়ুষ। তাই তাঁর কাছে কোনও মূল্য নেই ৩৫ লাখের! অনেকেই সলনের বোন অর্পিতা খানের বরকে পরামর্শ দিয়েছেন এবার থেকে তিনি যেন টেলিকলারদের সাথে একটু ভালো ব্যবহার করেন!

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে