Akshay Kumar on Sooryavaanshi; জানুন কবে মুক্তি পেতে চলেছে অক্ষয়- কাটরিনার ‘ সূর্যবংশী’

0
48
Akshay Kumar on Sooryavaanshi; জানুন কবে মুক্তি পেতে চলেছে অক্ষয়- কাটরিনার ' সূর্যবংশী'


Ritika Roy, DNI: অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ রোহিত শেট্টির পুলিশ ইউনিভার্সের আরও একটা ধাপ। নির্মাতারা গত বছর ট্রেলারটি প্রকাশ করেছিলেন। ছবিটি এখনও পর্যন্ত রোহিতের পুলিশ ইউনিভার্সের চূড়ান্ত হিসেবেই ধরা হচ্ছে কারণ এটিতে সিম্বা এবং সিংহম উভয়েই রয়েছে। ট্রেলারটি দারুণ সাড়া পেলেও সিনেমাটির রিলিজ ডেট দু’বার পিছিয়ে গিয়েছে। সিনেমার প্রযোজকরা কোন স্ট্রিমিং প্ল্যাটফর্মে রিলিজ করার কথা ভাবছেন না। যদিও, দর্শকরাও এই বিগ বাজেটের অ্যাকশন ছবিটি হলে গিয়েই দেখা পছন্দ করবেন। অক্ষয় কুমার সম্প্রতি তাঁর বেল বটমের ট্রেলার লঞ্চে সূর্যবংশীর সম্ভাব্য মুক্তির সময় নিয়ে মন্তব্য করেছেন।

বেল বটম ট্রেলার লঞ্চের সময় প্রশ্ন ওঠে, সূর্যবংশীর মুক্তির বিষয়ে তখন তিনি বলেন, “সূর্যবংশীর ব্যাপারে কেবলমাত্র দু’জন জানে – ভগবান এবং রোহিত শেট্টি”। ছবিটির মুক্তির বিষয়ে কথা বলার সময় অক্ষয় কুমার জানিয়েছিলেন যে তিনি নিজেও সিনেমাটির রিলিজের অপেক্ষায় আছেন। তিনি বলেন, “এ সম্পর্কে আমার কোনো ধারণা নেই। কিন্তু আমি আশা করি খুব তাড়াতাড়িই রিলিজ করবে সিনেমাটি। আমি খুবই উত্তেজিত এবং আমি বড় পর্দায় ছবিটি দেখতে চাই।”

বড় বাজেটের হিন্দি ছবি হিসেবে ‘বেল বটম’-ই প্রথম মুক্তি পেতে চলেছে কোভিডের দ্বিতীয় ঢেউয়ের পর। দেশের অনেক জায়গাতেই সিনেমাহল খোলা না থাকা সত্ত্বেও, এই সিনেমার প্রযোজকরা ১৯ অগাস্টকেই রিলিজ ডেট হিসেবে জানিয়েছেন। অক্ষয় সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন যে বেল বটম 3D তে মুক্তি পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে