বাগদান সেরেও কেন হল না বিয়ে? অক্ষয়-রবীনার ভেস্তে যাওয়া বিয়ে নিয়ে শেষমেশ মুখ খুললেন অভিনেতা

0
142

স্ত্রী-সন্তান নিয়ে ঘোরতর সংসারী ‘ফ‍্যামিলি ম‍্যান’ অক্ষয় কুমারের বিরুদ্ধেই এক সময় একাধিক প্রেমিকা রাখার অভিযোগ উঠেছিল। তালিকায় ছিলেন শিল্পা শেট্টি, রবীনা ট‍্যান্ডন, রেখার মতো তাবড় অভিনেত্রীরা। এমনকি অক্ষয়ের বিরুদ্ধে সর্বসমক্ষে প্রতারণার অভিযোগও এনেছিলেন শিল্পা!

তবে শিল্পার এই অভিযোগের ব‍্যাপারে কখনো মুখ খোলেননি অক্ষয়। বরং তিনি রবীনার সঙ্গে ভেঙে যাওয়া বিয়ে নিয়ে একবার মুখ খুলেছিলেন তিনি। দুজনের প্রেম সেই সময়ে ইন্ডাস্ট্রির সবথেকে চর্চিত বিষয় ছিল। রবীনার সঙ্গে বিয়েও হওয়ার কথা ছিল অক্ষয়ের। এনগেজমেন্ট হয়েও ভেঙে যায় বিয়ে।

Advertisement

শোনা যায়, মন্দিরে লুকিয়ে বিয়ের পরিকল্পনা ছিল তাঁদের। পরিবারের সদস‍্যরাও তাঁর এই সিদ্ধান্তকে সমর্থন করেছিলেন বলেও জানান রবীনা। কিন্তু বিয়েটা ভেঙে গেল কেন? পরবর্তীকালে এক সাক্ষাৎকারে নাম না করে অভিনেত্রী জানান, তিনি যখন কেরিয়ার আবারো শুরু করার কথা ভাবেন তখনি সেই ব‍্যক্তি এসে ফের বিয়ের প্রস্তাব দেন। রবীনা তখন সোজাসুজিই বলে দিয়েছিলেন, আগে তিনি কেরিয়ার ভুলে ভালবাসার মানুষকে হ‍্যাঁ বললেও এখন কেরিয়ারই তাঁর কাছে আগে।

অভিনেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগও এনেছিলেন রবীনা ট‍্যান্ডন। শিল্পা শেট্টি ও রেখার সঙ্গেও অক্ষয়ের সম্পর্ক ছিল বলে দাবি করেন তিনি। রবীনা অক্ষয়ের বিচ্ছেদ হয়ে যায় ১৯৯৮ সালে। তারপরেও বহুদিন বিষয়টা নিয়ে মুখ খোলেননি অভিনেতা। তবে পরবর্তীকালে এক সাক্ষাৎকারে অক্ষয় নিজের হয়ে সাফাই দিয়েছিলেন।

তিনি স্পষ্ট জানিয়েছিলেন, রবীনার সঙ্গে তাঁর বাগদান হয়েছিল ঠিকই, তবে তাঁদের বিয়ে হওয়ার গুঞ্জন একেবারে মিথ‍্যে। অক্ষয় আরো দাবি করেন, তাঁদের বিয়ে ভেঙে যাওয়ার পরেও লম্বা সময় ধরে রবীনার সঙ্গে শুটিং করেছেন তিনি। তারও পরে টুইঙ্কলের প্রেমে পড়ে তাঁকে বিয়ে করেন অক্ষয়।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে