ভারতকে গরীব বলে অপমানিত করেন বিদেশের এই পপস্টার, মেয়ের বিয়েতে নাচিয়ে উচিত শিক্ষা দেন আম্বানি

0
150095

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হচ্ছিল। যেখানে লেখা ছিল “পড়বে ইন্ডিয়া, তবেই তো এগোবে আমেরিকা”। হয়তো কিছু ক্ষেত্রে এ কথা ঠিক, কিন্তু পুরোপুরি নয়।

আমরা সকলেই ভালো করে জানি আমেরিকা নিজেকে শক্তিশালী রাষ্ট্র বলে থাকে। কিন্তু আমেরিকার সব বড় বড় কোম্পানিতে বেশিরভাগ কর্মরত ভারতীয়। ভারত এমন একটা দেশ যে সব ক্ষেত্রেই নিজেদের নাম উজ্জ্বল করেছে। দেশের বাইরেই নয়, দেশেও এমন অনেক বিজনেসম্যান আছে যারা অনেক বড় বড় বিদেশি বিজনেসম্যানদের টক্কর দিতে পারে। মাইক্রোসফট কোম্পানির কথা বলা হোক বা গুগলের সিইওর, সবেতেই ভারতীয় বংশোদ্ভূতরা কাজ করছে।

Advertisement

আমেরিকার বিখ্যাত পপস্টার বিয়ন্সে একবার বলেছিলেন ভারত একটি গরিব দেশ। কিন্তু তিনিই আবার ভারতে এসে, এক বিখ‍্যাত বিজনেসম‍্যানের বিয়েতে সারারাত পারফরম‍্যান্স করেছিলেন। সেই বিজেনসম‍্যান হলেন মুকেশ আম্বানি। জানা যায় মুকেশ আম্বানির মেয়ে ঈশা-র প্রিয় পপস্টার বিয়ন্সে। তাই নিজের মেয়ের বিয়ের উপহার হিসেবে বিয়ন্সেকে তার বিয়েতে পারফরম্যান্সের জন্য ডেকে আনেন মুকেশ আম্বানি।

ভারতকে গরীব বলায়, উচিত শিক্ষা দিলেন মুকেশ আম্বানি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হচ্ছিল। যেখানে লেখা ছিল “পড়বে ইন্ডিয়া, তবেই তো এগোবে আমেরিকা”। হয়তো কিছু ক্ষেত্রে এ কথা ঠিক, কিন্তু পুরোপুরি নয়।

আমরা সকলেই ভালো করে জানি আমেরিকা নিজেকে শক্তিশালী রাষ্ট্র বলে থাকে। কিন্তু আমেরিকার সব বড় বড় কোম্পানিতে বেশিরভাগ কর্মরত ভারতীয়। ভারত এমন একটা দেশ যে সব ক্ষেত্রেই নিজেদের নাম উজ্জ্বল করেছে।

দেশের বাইরেই নয়, দেশেও এমন অনেক বিজনেসম্যান আছে যারা অনেক বড় বড় বিদেশি বিজনেসম্যানদের টক্কর দিতে পারে। মাইক্রোসফট কোম্পানির কথা বলা হোক বা গুগলের সিইওর, সবেতেই ভারতীয় বংশোদ্ভূতরা কাজ করছে।

আমেরিকার বিখ্যাত পপস্টার বিয়ন্সে একবার বলেছিলেন ভারত একটি গরিব দেশ। কিন্তু তিনিই আবার ভারতে এসে, এক বিখ‍্যাত বিজনেসম‍্যানের বিয়েতে সারারাত পারফরম‍্যান্স করেছিলেন। সেই বিজেনসম‍্যান হলেন মুকেশ আম্বানি।

জানা যায় মুকেশ আম্বানির মেয়ে ঈশা-র প্রিয় পপস্টার বিয়ন্সে। তাই নিজের মেয়ের বিয়ের উপহার হিসেবে বিয়ন্সেকে তার বিয়েতে পারফরম্যান্সের জন্য ডেকে আনেন মুকেশ আম্বানি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে