‘চাম্পাকলাল জয়ন্তীলাল গাড়া’ বাস্তব জীবনে তিনি অনেক হ‍্যান্ডসাম, জেনে নিন তার আসল পরিচয়

0
22

অমিত ভাট ওরফে চম্পাকলাল জয়ন্তীলাল গাদা টেলিভিশন শো, তারক মেহতা কা উল্টা চশমা-তে দিলীপ যোশী ওরফে জেঠালাল চম্পকলাল গাদার একজন কঠোর পিতার ভূমিকার জন্য বিখ্যাত। যাইহোক, অনেকেই জানেন না যে টেলিভিশন শোতে বাপুজির ভূমিকায় অভিনয় করা অভিনেতা তিনি বাস্তবে কিন্তু অতটাও বয়স্ক নন। প্রকৃতপক্ষে, তিনি তার অন-স্ক্রিন ছেলে জেঠালালের চেয়ে ছোট।

যদিও বেশিরভাগ মানুষ অমিত ভাটকে তার অনবদ্য অভিনয়ের জন্য চেনেন, তবে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেকেই জানেন না। এমনকি তার স্ত্রী ও সন্তানদের সম্পর্কে অনেকেই জানেন না। চলুন তার বাস্তব জীবনের পরিবারকে একবার দেখে নেওয়া যাক।

Advertisement

19 আগস্ট, 1974 সালে গুজরাটের সৌরাষ্ট্রে জন্মগ্রহণ করেন, অমিত ভাট কৃতি ভাটকে বিয়ে করেন এবং এই দম্পতি মুম্বাইতে থাকেন। যদিও কৃতি লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন, তাকে প্রায়ই অমিতের ইনস্টাগ্রাম পোস্ট এবং ভিডিওগুলিতে দেখা যায়। এবং তাদের যমজ ছেলেদেরও।

অমিত তার আইজি হ‍্যান্ডেলে তার স্ত্রীকে 21 তম বিবাহ বার্ষিকীতে একটি হৃদয়গ্রাহী নোট সহ শুভেচ্ছা জানিয়েছছন, । একটি ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, “তুমি ছাড়া জীবনের কোনো মানে নেই, তুমিই আমার কারণ, হ্যাঁ শুধু তুমিই, এত বছরের একসঙ্গে থাকার মধ্যে, আমি নিশ্চিত যে আমি প্রতিদিন তোমার প্রেমে পড়ে গেছি। খুব নতুন লাগছে ওহ আমার সুন্দরী স্ত্রী আমি তোমাকে খুব ভালোবাসি একটি খুব শুভ 21 তম বিবাহ বার্ষিকী…”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে