কি এই নাগিন সস্! অমিতাভের পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে নেটপাড়ায়

0
19

স্যোশাল মিডিয়াতে বরাবর‌ই সক্রিয় থাকেন বিগ বি। সে ট্যুইটারে মাঝরাতে শায়েরি পোস্ট করা হোক কিংবা ইনস্টাগ্রামে সুন্দরী অভিনেত্রীর ছবিতে কমেন্ট করে বিতর্কিত হ‌ওয়া। আর প্রায় প্রৌঢ় বর্ষীয়ান এই সুপারস্টার রীতিমত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন তার জনপ্রিয়তা।

Advertisement

এবার‌ও অমিতাভ ইন্সটাগ্রামে শোরগোল ফেলে দিয়েছেন। কীভাবে? তার নেপথ্যে রয়েছে একটা সস্, নাগিন সস্ । বিগ বি অমিতাভ বচ্চন যে খাদ্যরসিক সেটা কারোর‌ই অজানা নয়। বয়সের জেরে শারীরিক সমস্যার কারণে অনেক বাঁধা পড়েছে খাবারের প্লেটে। কিন্তু তাই বলে স্বাদ আস্বাদন করা ভুলে যাবেন এটি আবার হয় নাকি?

গতকাল, ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেই তিনি লেখেন, “অনেকদিন পর কাজ থেকে বিরতি নেওয়ায়। ফুটবল প্রিমিয়ার লীগ, পাস্তা, ফ্রেঞ্চ ফ্রাই, গার্লিক ব্রেড আর নাগিন সস!”

কিন্তু কথা হচ্ছে, নাগিন সসের নাম শোনেননি বহু নেটিজেন‌ই। এরকম আবার নাম হয় নাকি? এই সস এর উল্লেখ শুনেই তার কমেন্ট বক্সে কৌতূহলের যেন শেষ নেই। একের পর এক অনুগামী নাগিন সসের বিষয়ে প্রশ্ন করেই চলেছেন।

বাবার এমন পোস্টে অভিষেক নিজেও মন্তব্য করেন, লেখেন “বাবা এবং ছেলে একইরকম।” অর্থাৎ অভিষেকেরও যে এই সস পছন্দ সেটি জানিয়ে দিলেন তিনি নিজেই। অমিতাভ নিজেও বেশ কিছু কৌতূহলী অনুরাগীদের উত্তর দিয়েছেন! বোঝাই যাচ্ছে, এখন অবসরে সময় কাটানোর সঙ্গে সঙ্গেই সসে মজেছেন বিগ বি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে