মদ্যপানের জন্য সুদিন এনে দেবে গেরুয়া শিবির, নির্বাচনে জিতলে মাত্র ৫০ টাকায় মিলবে মদ প্রতিশ্রুতি অন্ধ্রের বিজেপির হেভিওয়েট নেতার

0
27

২০২৪ সালে অন্ধ্রপ্রদেশের বিধানসভা নির্বাচন। কিন্তু এখন থেকেই নির্বাচনকে পাখির চোখ করে এগোতে চাইছে বিজেপি। সেই মত প্রতিশ্রুতি দেন যে বিজেপি জিতলে ঠিক কী হবে।

Advertisement

তাঁর দাবি, গেরুয়া শিবির যদি এক কোটি ভোট পায়, তাহলে মদ (Liquor) মিলবে ৭০ টাকায়। এখানেই শেষ নয়। তেমন হলে ৫০ টাকাও হতে পারে মদের দাম। এহেন প্রতিশ্রুতিকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। 

এই মুহূর্তে মদের বোতলের দাম ২০০ টাকা। অথচ মদের মান অত্যন্ত খারাপ। তাঁদের সরকার ক্ষমতায় এলে পরিস্থিতি পালটে যাবে। এরপরই তাঁর আবেদন, ”বিজেপিকে এক কোটি ভোট দিন। আমরা আপনাদের ৭০ টাকায় মদের ব্যবস্থা করে দেব। যদি লভ্যাংশ বেশি রাখা যায়, তা ৫০ টাকাতেও মিলতে পারে।” তাঁর হিসেবে, অন্ধ্রপ্রদেশে মদের ক্রেতা ১ কোটি।

আর সেই কারণেই তারঁ আরজি, যদি ওই ১ কোটি মানুষ তাঁদের ভোট দেন, তাহলেই মদ্যপানের জন্য সুদিন এনে দেবে গেরুয়া শিবির। এহেন প্রতিশ্রুতিকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। প্রশ্ন উঠছে, নির্বাচনী বৈতরণি পার হতে এমন প্রতিশ্রুতিও দেওয়া যায়, তাও প্রকাশ্যে?

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে