গর্ভবতী অবস্থায় মিনিস্কার্ট পড়ে শ্যুটিং করেছিলেন, রাজা হিন্দুস্তানির শ্যুটিং য়ের স্মৃতিচারণায় অর্চনা

0
80

জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডি শো, দ্য কপিল শর্মা শো, এখন এক দশকেরও বেশি সময় ধরে দর্শকদের বিনোদন দিচ্ছে। সেলিব্রেটি কমেডি শো হল টেলিভিশনের সবচেয়ে বিখ্যাত শোগুলির মধ্যে একটি এবং বিনোদন, গান এবং ক্রীড়া শিল্পের বিশিষ্ট নামগুলি তাদের অভিজ্ঞতা এবং গল্পগুলি হোস্ট, কপিল দ্বারা যোগ করা একটি কমেডি পাঞ্চের সাথে ভাগ করার জন্য শোতে উপস্থিত হয়।

শুধুমাত্র সেলিব্রিটিরা নয়, কপিল এবং শোতে স্থায়ী অতিথি, অর্চনা পুরান সিংও, আকর্ষণীয় এবং অজানা কথা লুকিয়ে রেখেছেন। কুছ কুছ হোতা হ্যায় ‘মিস ব্রাগানজা’ চরিত্রে অর্চনা পুরান সিং সবার মন জয় করেছিলেন। কিন্তু সুদর্শন অভিনেতা পারমিত শেঠিকে বোল্ড করে ফেলেছিলেন এই সুন্দরী অভিনেত্রী। অর্চনা এবং পারমিত তাদের চিরতরে যাত্রা শুরু করার তিন দশক হয়ে গেছে এবং তাদের সম্পর্কের আকর্ষণ এখনও একই রকম রয়েছে। লাভবার্ডরা তাদের দুই ছেলে আর্যমান এবং আয়ুষ্মানকে নিয়ে সুখী জীবনযাপন করছে।

Advertisement

দ্য কপিল শর্মা শো-এর একটি পর্বে, কপিল শর্মা এবং অর্চনা পুরান সিং দ্য হুইসেলব্লোয়ার কাস্টের সাথে উপস্থিত ছিলেন। সেই ভিডিওতে, সোনালি কুলকার্নি তার গর্ভাবস্থায় রোহিত শেঠির সিংগামের জন্য কিছু প্যাচওয়ার্কের কথা বলেছিলেন।

এই বিষয়ে, অর্চনা পুরান সিং গর্ভবতী থাকাকালীন রাজা হিন্দুস্তানির শুটিং করার অভিজ্ঞতার কথাও স্মরণ করেছেন। তিনি আরও উল্লেখ করেছেন যে যদিও পরিচালক, ধর্মেশ দর্শন তার জন্য অপেক্ষা করতে প্রস্তুত ছিলেন, তিনি চলচ্চিত্রটি বিলম্বিত করতে চান নি। তিনি বলেন, “মিনিস্কার্ট পরে, আমি এইভাবে কোমর দোলাচ্ছি যেন গান গাইছি, এখন আমি তরুণ।”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে