তৃণমূলকে হারাতে বিজেপি-তে যোগ দিন অধীর চৌধুরী, অধীরবাবুকে আহ্বান জানালেন, ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং

0
35

আসন্ন পৌরসভা নির্বাচনকে পাখির চোখ করে জোর কদমে ভোট কৌশলে নেমে পড়েছে প্রতিটি রাজনৈতিক দলই। পৌর নির্বাচনের আগে পর্যবেক্ষকের দায়িত্বভার পাওয়ার পরেই মুর্শিদাবাদ জেলায় নেতৃত্ব ও কর্মীদের নিয়ে সাংগঠনিক বৈঠক করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং।
‘অধীরবাবু বাঘের বাচ্চা, পৌরসভা নির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে ভালো ফল করতে আমরা অধীরবাবুকে আহ্বান করব।  ‘ বুধবার বহরমপুর কালেক্টরেট ক্লাবে সাংগঠনিক বৈঠকে এসে বহরমপুরের সাংসদকে সরাসরি এই বার্তাই দিলেন তিনি। এই মন্তব্যের পরেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর তরজা।

এই বিষয়ে জেলা কংগ্রেসের মুখপাত্র জয়ন্ত দাস বলেন, ‘এটা খুবই সামান্য বিষয়। অধীর চৌধুরীর প্রতি সম্মান ও রাজনৈতিক মতাদর্শে অর্জুন সিং-এর ব্যক্তিগত মতামত। বিরোধী নেতৃত্বের প্রতি সম্মান সকলের থাকে। তবে রাজনীতি রাজনীতির জায়গায় থাকবে।

Advertisement

ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর বলেন, ‘পর্যবেক্ষক হিসেবে ভোট পরিচালনায় পুরোপুরি ব্যর্থ হবেন অর্জুন সিং। বিধানসভা ভোটে বিজেপি দল অধীর চৌধুরীর মদত ছাড়া মুর্শিদাবাদের দুটো আসন পেত না। তবে মুর্শিদাবাদে পৌর নির্বাচনে অর্জুন সিং ও অধীর চৌধুরী যৌথভাবে লড়াইয়ে নামলেও তৃণমূলকে রোখার ক্ষমতা নেই। তৃণমূল বিপুল ভোটে জয়লাভ করবে।’ 

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে