ফের ডাক্তার চরিত্রে ফিরছেন ‘ এখানে আকাশ নীলের’ উজান, নতুন সিরিয়াল নিয়ে মুখ খুললন ঋষি কৌশিক

0
29

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় মুখ ঋষি কৌশিক। কিছুদিন যাবৎ বিরতিতে ছিলেন তিনি, তবে তিনি এবার কামব্যাক করছেন। শীঘ্রই তাকে দেখা যাবে আসন্ন টিভি শো ‘সোনা রোদের গান’-এর প্রধান চরিত্রে। এই প্রজেক্টে তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী পায়েল দে।

Advertisement

ঋষি এখানে ডাক্তারের ভূমিকায় অভিনয় করবেন, আর এর জন্য দারুন উত্তেজিত তিনি। ঋষি বলেন, “আমি সবেমাত্র শোটির প্রোমো শ্যুট শেষ করেছি। দীর্ঘ বিরতির পর ফিরে আসছি। আমি ‘সোনা রোদের গান’-এ ডক্টর অনুভবের চরিত্রে অভিনয় করব।”

মজার বিষয় হল, ঋষির প্রথম হিট ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’-য়েও তাকে ডাক্তারের ভূমিকাতেই দেখা গিয়েছিল। আজ‌ও ডাঃ উজান-হিয়ার জুটি বাংলা সিরিয়ালের জগতে অন্যতম জনপ্রিয় রিল জুটি হিসাবে বিবেচিত হয়।

আসন্ন ধারাবাহিকে নিজের চরিত্র অর্থাৎ ডক্টর অনুভবের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে ঋষি বলেন, “দর্শক আমাকে ভিন্ন চরিত্রে দেখতে পাবেন। ডাঃ অনুভবের একটা নরম দিক আছে যা সে অন্যদের থেকে লুকিয়ে রাখে। শো যত এগিয়ে যাবে, বিভিন্ন দিক প্রকাশ পাবে।”

উল্লেখ্য, ঋষি এবং পায়েল ছাড়াও, অভিনেতা শৌমো ব্যানার্জীও ‘সোনা রোদের গান’-এ অভিনয় করবেন। তিনি অনিন্দির (পায়েল) য়ের বারদত্তা। জীবনের এক চরম মুহুর্তে অনুভবের সঙ্গে দেখা হবে অনিন্দির।

‘সোনা রোদের গান’ হল লীনা গাঙ্গুলীর ‘থোড়া সা বাদল থোড়া সা পানি’-এর রিমেক যদিও বাঙালি দর্শকদের কথা মাথায় রেখে এর গল্পে যাবতীয় পরিবর্তন করা হবে। এই বাংলা শোয়ের গল্পও লিখছেন লীনা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে