Balurghat: স্টেশন পরিদর্শনে আসেন কাটিহার ডিভিসনের ডিআরএম সঙ্গে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

0
10

দক্ষিন দিনাজপুর জেলার ট্রেন চলাচলে যাত্রী স্বাচ্ছন্দ্য ও বিভিন্ন স্টেশনের উন্নয়ন খতিয়ে দেখতে বালুরঘাট স্টেশন পরিদর্শনে এলেন উত্তর-পূর্ব সীমান্ত রেলের কাটিহার ডিভিসনের ডিআরএম সুশান্ত কুমার চৌধুরী। তার এই পরিদর্শনে আসার খবর পেয়ে বালুরঘাট রেল স্টেশনে আসেন জেলার সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বালুরঘাট বিধানসভার বিধায়ক বুধরাই টুডু।

কাটিহার ডিভিসনের ডিআরএম এর সাথে জেলার বিভিন্ন স্টেশনের পরিকাঠামোগত উন্নয়ন ও বিভিন্ন সমস্যার সমাধান দ্রুত করার বিষয়ে বেশ কিছুক্ষন ধরে বৈঠক করেন সুকান্ত মজুমদার ও বুধরাই টুডু। বৈঠকের পর তারা বালুরঘাট স্টেশন পরিদর্শন করে বিভিন্ন বিষয় খতিয়ে দেখেন। এছাড়াও হিলি সীমান্ত দিয়ে বাংলাদেশে বৈদেশিক রপ্তানী বানিজ্যের সাথে জড়িত ব্যবসায়ী গোষ্ঠীর সদস্যরা এবং হিলি উন্নয়ন ও রেলপথ সম্প্রসারন কমিটির পক্ষ থেকেও কাটিহার ডিভিসনের নিকট বালুরঘাট থেকে হিলি পর্যন্ত রেলপথ সম্প্রসারনের পাশাপাশি, বালুরঘাট রেলস্টেশনের ওয়াগানে মালপত্র রাখার জন্য একটি গুদাম নির্মানের দাবী জানানো হয়।

পরে জেলার সাংসদ সুকান্ত মজুমদার জানান তারা জেলার বুনিয়াদপুরে ও গঙ্গারামপুরে যাত্রী সাধারনের স্বাচ্ছন্দ্যের জন্য ও রেল পরিষেবা দ্রুত করবার জন্য দ্বিতীয় একটি প্ল্যাটফর্ম করবার জন্য রেল মন্ত্রকের কাছে আবেদন জানিয়েছিলেন। সেই চিঠি পেয়ে বিষয়টি খতিয়ে দেখতে আজ ডিআরএম জেলায় এসেছিলেন উনি ফিরে গিয়ে রিপোর্ট দেবেন। এছাড়াও হিলি রেলপথ সম্প্রসারন সহ বিভিন্ন সমস্যা নিয়ে জট কাটাতে তিনি ও বালুরঘাটের বিধায়ক শীঘ্রই দিল্লি গিয়ে রেলমন্ত্রীর সাথে দেখা করে আবেদন জানাবেন।

অপরদিকে ডিআরএম সুশান্ত চৌধুরী জানান তিনি সব কিছু খতিয়ে দেখতেই এসেছেন। পাশাপাশি যাত্রী স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে স্টেশন গুলির বিভিন্ন সমস্যা যাতে দ্রুত সমাধান করা যায় সেই বিষয়গুলি খতিয়ে দেখতেই তার এই পরিদর্শন সূচি বলে জানান।

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে