Bangladesh: পরীমণির বাড়িতে র‍্যাব অভিযান, লাইভে এসে কাঁদছেন কেন অভিনেত্রী?

0
17
Bangladesh: পরীমণির বাড়িতে র‍্যাব অভিযান, লাইভে এসে কাঁদছেন কেন অভিনেত্রী

Priyanka Pal, DNI: আবার খবরের শিরোনামে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরিমণি। বুধবার তার বাড়িতে তল্লাশি অভিযান চালাল বাংলাদেশের র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‍্যাব) সদস্যরা। তবে এই অভিযানে রীতিমত ভয় পেয়ে ফেসবুক লাইভে আসেন অভিনেত্রী। আর সেখানে কাঁদো কাঁদো অবস্থায় দেখা যায় পরিমণিকে। তিনি বলেন, তিনি বুঝতে পারছেন না হটাৎ কারা, কেন তার বাসায় এসে এভাবে হানা দিচ্ছে?

লাইভে পরি জানান, ওই ব্যক্তিরা বারবার কলিং বেল বাজাচ্ছেন। পরিচয় জানতে চাইলে তারা পুলিশের লোক বলে দাবি করেছেন। যদিও তারা সিভিল ড্রেসে থাকায় বিশ্বাস করতে পারছেন না অভিনেত্রী। অভিনেত্রীকে তাঁরা বারবার জানান তাঁরা ব়্যাব- সবরকম অনুমতিসহ এখানে অভিযান চালাতে এসেছে। নিজের ঘরের দরজা বন্ধ করে রেখে দিয়েছেন তিনি। নায়িকা আরও বলেন, “আমি এ কারণেই ভয় পাচ্ছিলাম। এখানে আমার কোনো নিরাপত্তা নেই। আমি এতো অসুস্থ। তিন দিন ধরে ঠিকমতো উঠতেই পারছি না।”

তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, নিজের ঘরের দরজা খুলে দেন অভিনেত্রী। তল্লাশি অভিযানে তিনি সহযোগীতা করছেন বলে খবর। জানা গিয়েছে, অভিনেত্রীর বাড়ি থেকে প্রচুর পরিমাণে মদ-মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। ব়্যাব জানিয়েছে, “সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হয়েছে। কিন্তু কী অভিযোগ রয়েছে নায়িকার বিরুদ্ধে তা স্পষ্ট নয়। এছাড়াও পরীমনিকে আটক করবার সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে