Battlegrounds Mobile India: বিজিএমআই এবার আইওএস ভার্সনে, ইঙ্গিত দিলো ক্রাফটান

0
53
Battlegrounds Mobile India


Ritika Roy, DNI: ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম আইওএস ভার্সানেও লঞ্চ হতে চলেছে। সম্প্রতি গেমিং সংস্থার একটি সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে তেমনই ইঙ্গিত পাওয়া গিয়েছে। ইনস্টাগ্রামে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের অফিশিয়াল পেজ থেকে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। সেখানে গেমিং সংস্থার তরফে বলা হয়েছে, ৫০ মিলিয়ন ডাউনলোড সম্পন্ন হলে গেমারদের দারুণ সব রিওয়ার্ড দেওয়া হবে।

সেই সঙ্গেই ওই পোস্টে লেখা হয়েছে সমস্ত ভারতীয় প্লেয়ার (বিজিএম আই গেমার)- দের জন্যই রিওয়ার্ড পাওয়ার ব্যবস্থা করছেন গেমিং কর্তৃপক্ষ। এরপর আবার একটি ‘আপেলের’ ইমোজিও দেওয়া হয়েছে। আর এর থেকেই শুরু হয়েছে জোরদার জল্পনা। বিজিএম গেমারদের একটা বড় অংশের দাবি, তাই বিজিএমআই এবার আইওএস ভার্সানেও লঞ্চ করতে চাইছে ক্রাফটান সংস্থা।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গত ২ জুলাই ভারতে লঞ্চ হয়েছে। পাবজি মোবাইলের অনেক ফিচার রয়েছে এই গেমে। অনেকেই বলেছেন নাম বদলে পাবজি মোবাইল ইন্ডিয়া গেমই ফের লঞ্চ হয়েছে ভারতে। গেম লঞ্চের এক সপ্তাহের মধ্যেই ১০ মিলিয়নের বেশি ডাউনলোড হয়েছিল এই গেম। তবে আপাতত অ্যানড্রয়েড ভার্সানেই লঞ্চ হয়েছে এই গেম। গুগল প্লে স্টোর থেকে গেম ডাউনলোডের অপশন রয়েছে। এতদিন আইওএস ভার্সানে এই গেম লঞ্চ প্রসঙ্গে কোনও আভাসই দেয়নি গেম নির্মাণ সংস্থা ক্র্যাফটন। তবে এবার দক্ষিণ কোরিয়ার এই সংস্থার ইঙ্গিতে অনুমান করা হচ্ছে যে হয়তো খুব তাড়াতাড়িই আইওএস ভার্সানে লঞ্চ হবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে