Bell Bottom ১ ম দিন (বৃহস্পতিবার) বক্স অফিস রিপোর্ট: সবচেয়ে বড় ওপেনিং

0
323

বেল বটম ১ ম দিন (বৃহস্পতিবার) বক্স অফিস রিপোর্ট: ভাগ্য সাহসীদের পক্ষে সবসময় বেল বটম (২০২১) এর আদর্শ উদাহরণ। সব প্রতিকূলতা সত্ত্বেও ছবির নির্মাতারা ছবিটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছিলেন এবং অক্ষয় কুমার তার স্টারডমকে ঝুঁকির মধ্যে রেখে পূর্ণ আত্মবিশ্বাসের সাথে এটি সমর্থন করেছিলেন।

বক্স অফিসে চলচ্চিত্রের সাথে যা কিছু ঘটে তা এখন গুরুত্বপূর্ণ নয়, কারণ চলচ্চিত্রটি ইতিহাস সৃষ্টি করেছে। যদি ছবিটি কাজ করে তবে এটি দর্শকদের ফিরিয়ে আনবে এবং ভারতের সংগ্রামী বিনোদন শিল্পকে একটি লাইফলাইন দেবে এবং যদি এটি কাজ না করে তবে এটি ভবিষ্যতের জন্য টিকিটের জানালায় পর্যাপ্ত উত্তেজনা রেখে যাবে।

মনে রাখবেন যে মুম্বাই এবং মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহগুলি এখনও খোলা হয়নি এবং এটি হিন্দি ছবির সবচেয়ে বড় বাজার। তা সত্ত্বেও, নির্মাতারা ছবিটির মুক্তিতে বিলম্ব করেননি।

এই নিবন্ধের সাথে আমরা মহারাষ্ট্রের সম্মানিত মুখ্যমন্ত্রীকেও অনুরোধ করেছি। উদ্ধব ঠাকরে শীঘ্রই প্রেক্ষাগৃহ খুলবেন আশা করছেন কারণ অনেকের জীবিকা নির্ভর করে আছে প্রেক্ষাগৃহের ওপর।


বেল বটম ১ ম দিন (বৃহস্পতিবার) বক্স অফিস রিপোর্ট: অগ্রিম বুকিং রিপোর্ট


বেল বটম ভারতে 1032 পর্দায় এবং বিশ্বব্যাপী 2154 পর্দায় মুক্তি পেয়েছে। এই সম্পূর্ণ প্রতিবেদনটি ভারতীয় উপমহাদেশের জন্য।

অনুগ্রহ করে মনে রাখবেন যে খোলা থিয়েটারগুলিতেও সর্বোচ্চ অধিগ্রহণ যা অনুমোদিত মাত্র 50%।

মহামারী শুরুর পর মুক্তি পাওয়া সর্বশেষ বড় ছবি ছিল বাঘি3 যা 2019 সালের মার্চে মুক্তি পায়। তারপর থেকে থিয়েটারগুলো এই আকারে মুক্তি পায়নি। বাঘি3 টি অগ্রিম 20,368 টিকিট বিক্রি করেছিল এবং প্রথম দিন থেকে 29 লক্ষ টাকা অগ্রিম সংগ্রহ ছিল কিন্তু এটি মহারাষ্ট্রের সমর্থন পেয়েছে যা বেল বটমের ক্ষেত্রে নেই। এই পরিসংখ্যানগুলি PVR গুলি বাদ দিয়ে।

এছাড়াও, মানুষ প্রেক্ষাগৃহে যাওয়ার এবং অগ্রিম টিকিট বুকিং করার অভ্যাস হারিয়ে ফেলেছে কারণ তারা সহজেই হাঁটার টিকিট পাবে। এই সমস্ত বিষয়গুলি সত্ত্বেও বেল বটম প্রত্যাশিত অ্যাডভান্সের চেয়ে ভাল করেছে।

এটি কিন্তু মহারাষ্ট্র ও পিভিআর গুলি 50% দখল বাদ দিয়ে মনে রাখবেন, Bell bottom 82,50 টাকার টিকিট বিক্রি করেছে। 17 লক্ষ টাকা এবং 11,500 টাকার টিকিট। সপ্তাহান্তে 24 লক্ষ টাকা। এই ফলাফলটি প্রত্যাশার চেয়ে ভাল, যদি সিনেমাটি তার ভাল গতি খুঁজে পায়, তবে এই COVID মরশুমে চমক বলে আশা করা যেতেই পারে।

এছাড়াও, সেরা অ্যাডভান্স বুকিং মুম্বই থেকে আসে এবং তার পরে দিল্লি এবং এই পরিকল্পনায় মুম্বাই খোলা নেই। ভারতজুড়ে সামগ্রিক অগ্রগতি এক কোটিরও বেশি যা মহামারী শুরু হওয়ার পর থেকে সেরা এবং রুহি এবং মুম্বাই সাগা সহ মহামারী পরবর্তী মুক্তি পাওয়া সমস্ত চলচ্চিত্রের মিলিত মোটের চেয়ে বেশি।

By Dipankar Banerjee

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে