এবার রিলেশনশিপ ক্লাস নেবেন চিরকুমার ‘ভাইজান’! নেটদুনিয়ায় ফের ট্রোলের স্বীকার সলমন খান

0
16

সলমান খান এবার রিলেশনশিপ সম্পর্কে জ্ঞান দেবেন। ভাবতে পারছেন? আর এই সবটাই হবে, বিগ বস ১৫ এর ঘরে। হঠাৎ কেন এমন শ‍্যো? জানা যাচ্ছে, নিজের সম্পর্কের ক্ষেত্রেয় অনেক টানাপোড়েন গেছে। আর তাই সব দেখে শুনে সলমান খান ডিসাইড করেছেন Weekend Ka Vaar এপিসোডে প্রতিযোগীদের সম্পর্কের পাঠ দেবেন তিনি। এছাড়া গত কয়েকদিনে বিগ বসের বাড়িতে যে সম্পর্ক সবচেয়ে চর্চায় রয়েছে তা দুই টেলি তারকার। হ্যাঁ, রশমি দেসাই (Rashami Desai) এবং দেবলীনা ভট্টাচার্যের (Devoleena Bhattacharjee) সম্পর্ক যেন আদায় কাঁচকলায়। এ নিয়েও জ্ঞান দেবেন। Bigg Boss 15-র রিসেন্ট প্রমোতে এই খবর জানা গিয়েছে। 

তবে এই যে সালমান খান সম্পর্কের ক্লাস নেবেন। ছাত্র দের তালিকায় সর্বপ্রথমে কে কে আছে জানেন? তালিকায় সবার আগে নাম রয়েছে করণ কুন্দ্রা (Karan Kundrra), তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash), এবং উমর রিয়াজের (Umar Riaz)।

Advertisement

উল্লেখ‍্য , ব‍্যক্তিগত জীবনে সালমান খান খুবই সাধারণ মানুষ। যে মিশেছে ওনার সাথে সেই অনুধাবন করতে পারবেন, এই সহজ সরল সত‍্য কথা। অত্যাধুনিক মোবাইল ফোন, টেলিভিশন অথবা গাড়ি কোনও কিছুতেই বাড়তি আগ্রহ নেই Salman Khan-এর। সবচেয়ে দ্রুত ইন্টারনেট কানেক্টিভিটি তাঁর বাড়ি অথবা মোবাইল ফোনে আছে কি না তা নিয়েও কোনও মাথা ব্যাথা নেই সলমানের। একমাত্র সিনেমা ছাড়া জীবনে কোনও কিছু নিয়েই মাতামাতি নেই তাঁর।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে