Bihar case: রাতভর ধর্ষণের পর খুন, ক্ষোভে জ্বলছে গ্রামবাসী

0
7
Bihar case: রাতভর ধর্ষণের পর খুন, ক্ষোভে জ্বলছে গ্রামবাসী



Ritika Roy, DNI: বুধবার রাতে চরমতম জঘন্য ঘটনা ঘটেছে বিহারের মুঙ্গেরের পূরবী টোলা গ্রামে। রাতভর ধর্ষণের পরে খুন করেও মেলেনি সুখ, শেষে আট বছরের শিশুর ডান দিকের চোখটি খুবলে বার করে নেয় ধর্ষক। ভেঙে দেয় একরত্তির হাতের আঙুল। বৃহস্পতিবার যখন শিশুটির দেহ উদ্ধার হয়, তখন রক্তে ভেসে যাচ্ছিল ছোট্ট শরীরটা। ঘটনায় ফুঁসছে গোটা গ্রাম।

দ্বিতীয় শ্রেণির পড়ুয়া শিশুটি বুধবার বিকেলে বাবার (পেশায় জেলে) সঙ্গে নদীতে গিয়েছিল। বাবা যখন স্নান করতে নদীতে নামে, সে তখন পাড়ে দাঁড়িয়ে ছিল। কিন্তু স্নানের পরে উঠে বাবা আর তাকে দেখতে পাননি। বাড়ি ফিরে গিয়েছে  বা অন্য কোথাও খেলছে ভেবে তিনি বাড়ি ফিরে আসেন। কিন্তু বেশ কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসায় পরিবারের সকলে দুশ্চিন্তায় পড়ে যান, শুরু হয় খোঁজাখুঁজি। নিখোঁজের অভিযোগ জানানো হয় নিকটবর্তী সোফিয়াবাদ থানায়। এরপর বৃহস্পতিবার ভোরে নদীর দিকের একটি ইট ভাঁটায় রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, যে এলাকা থেকে শিশুটির দেহ উদ্ধার হয় এ দিন সকালে সেখানেই তাকে রাতভর ধর্ষণ করে, তারপর শ্বাসরোধ করে খুন করা হয়। দেহ উদ্ধারের সময় সারা দেহ রক্তাক্ত ছিল। মুঙ্গেরের ডিএসপি নন্দজি প্রসাদ বলেন, শিশুটিকে কীভাবে মারা হয়েছে ময়না তদন্তের রিপোর্ট আসার পরে সঠিকভাবে বলা সম্ভব হবে। দেহ ইতিমধ্যেই ময়না তদন্তে পাঠানো হয়েছে। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, তা এখনও জানা যায়নি। ধর্ষকদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বেজায় বিক্ষোভ দেখাচ্ছেন গ্রামবাসীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে