BJP-র কার্যালয়ে যুব নেতার মৃত্যু ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি

0
110


Priyanka Pal, DNI: গতকাল হেস্টিংসে BJP কার্যালয়ে সাংগঠনিক বৈঠকে দুই গোষ্ঠীর মধ্যে বচসা বাঁধে। হাতাহাতি অবধি গড়িয়ে যায় পরিস্থিতি। তখনই সেই উত্তেজনায় রাজু সরকার নামে এক যুবনেতা হটাৎই অসুস্থ হয়ে পড়েন। BJP যুব মোর্চার সভাপতি ছিলেন রাজু সরকার। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তারা এও জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে রাজুর মৃত্যু হয়েছে l।

২০১৭ সালে তৃণমূল ছেড়ে মুকুল রায়ের সঙ্গে BJP-তে যোগ দিয়েছিলেন রাজু। গতকাল কথা কাটাকাটিতে উত্তেজনায় অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপরই তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, এসএসকেএম হাসপাতালে বেড না মেলায় বেসরকারি হাসপাতালে রাজুকে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনা প্রসঙ্গে শমীক ভট্টাচার্য বলেন, “রাজু হৃদরোগী ছিল। ও এজন্য ওষুধ খেত। এটা জানি, BJP-র কোনও বৈঠকে হাতাহাতি হয়েছে, এমন নিদর্শন নেই। সুস্থভাবে অফিস থেকে বেরোয় ও। বৈঠকে হাতাহাতির কথা ঠিক নয়।”

বিজেপির দফতরে কি ঘটেছিল তা নিয়ে প্রশ্ন তুলছে তৃণমূল। এই প্রসঙ্গে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেছেন, “রাজু যেভাবে মারা গিয়েছেন, গভীরভাবে শোকপ্রকাশ করছি। কেউ বা কারা অপমান করছিল ওকে। সেই হোয়াটসঅ্যাপ মেসেজও আমার কাছে রয়েছে। রাজুর মতো সক্রিয় ছেলের সঙ্গে দলে মতপার্থক্য ছিল। পড়ে গিয়েছে, কীভাবে পড়ল? চারতলায় কী হয়েছিল, তার তদন্তের দাবি জানাচ্ছি।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে