‘মারের বদলে পাল্টা মার হবে’, পুরো ভোটের আগে তৃণমূলকে হুঁশিয়ারি অগ্নিমিত্রার

0
19

মারের বদলা মার হবে, পালটা মার হবে। আসানসোলের পুরভোটের আগেই এমন হুঁশিয়ারির সুর শোনা গেল স্থানীয় বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলের গলায়। মঙ্গলবার তিনি কলকাতা থেকে দলীয় বৈঠকে যোগ দিতে পৌঁছেছেন আসানসোলে।

Advertisement

সেখানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, “কলকাতা পুরভোটে যা হয়েছে, সেটা দেখে ভাববেন না এখানেও সেই রেজাল্ট হবে। এখানে আমাদের সংগঠন অত্যন্ত স্ট্রং। একটাই কথা বলতে পারি – যদি তৃণমূল ভাবে যে আমাদের মেরে, ভয় দেখিয়ে আটকাবে, তাহলে মারের বদলা মার হবে এবারে।”

প্রসঙ্গত, গত দেড় বছর ধরে বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতির দায়িত্বে ছিলেন দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পল। সম্প্রতি বিজেপির রাজ্য সাধারণ সম্পাদকের দায়িত্বে আনা হয়েছে তাঁকে। কলকাতা জোন ও দক্ষিণ ২৪ পরগনা জোনের দায়িত্বও অগ্নিমিত্রার কাঁধে। এই মুহূর্তে গেরুয়া ব্রিগেডের বেশ ভরসাযোগ্য মুখ অগ্নিমিত্রা পল। নতুন বছরে নিজের বিধানসভা এলাকা আসানসোল পুরনিগমের ভোট। সেই ভোটেও বাড়তি দায়িত্ব বিজেপি বিধায়কেরই।

সাংবাদিকদের মুখোমুখি হয়েই মারের বদলে পালটা মারের মতো বিস্ফোরক মন্তব্য করেন অগ্নিমিত্রা পল। তাঁর হুঁশিয়ারির অবশ্য পালটা জবাব দিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ও হুমকির সুরেই বলেন, “বিজেপি মূর্খের স্বর্গে বাস করছে। বিজেপি যদি আমাদের ক্ষমতা দেখতে চায়, এখানে একটা বিজেপি কর্মীকে দেখতেও পাওয়া যাবে না, এমন দৌড়ব।”

তবে তিনি আরও জানান, “দলীয় নেতৃত্বের নির্দেশ, কোনওরকম অশান্তির মধ্যে আমরা যাব না। আমাদের দলীয় কর্মীরা যেন কোনও অশান্তির মধ্যে জড়িয়ে না যায় সেটাও আমরা দেখব। বিজেপির কোন নেতা-নেত্রী কী বলছেন, তা নিয়ে আমাদের মাথাব্যাথা নেই। তবে এটাও পরিষ্কার বলে দিচ্ছি, ক্ষমতা দেখতে এলে মূর্খের স্বর্গে বাস করছে তারা।”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে