অবশেষে জল্পনায় শিলমোহর! মা হতে চলেছেন কাজল আগর‌ওয়াল

0
49

কয়েকমাস ধরেই জল্পনা চলছিল। অবশেষে সিলমোহর পড়ল সেই জল্পনাতেই। হ্যাঁ, এবার অভিনেত্রী কাজল আগরওয়ালের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে, তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁর স্বামী গৌতম কিচলু।

বছরের শুরুতেই ইনস্টাগ্রামে কাজল আগরওয়ালের ছবি শেয়ার করেন গৌতম কিচলু। ক্যাপশনে দেন অন্তঃসত্ত্বা মহিলার ইমোজিটি। আর ওই ইমোজি দেখেই দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন নেটিজেনরা। হলুদ পোশাক পরা কাজলের ছবিতে অন্তঃসত্ত্বা অবস্থার ছাপ স্পষ্ট বলেই মনে করছেন তাঁর অনুরাগীরা।

Advertisement

প্রসঙ্গত, ২০২০ সালে করোনা কালীন অবসরে মুম্বইয়ে প্রাইভেটে বিয়ে সারেন অভিনেত্রী কাজল আগরওয়াল। ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে চারহাত এক হয় অভিনেত্রীর। কোভিডকালে বিয়ের আয়োজনে কিছুটা কাটছাঁট করা হয়। তবে ভার্চুয়ালি অনুরাগীদের সঙ্গে বিয়ের প্রায় প্রত্যেক মুহূর্তই শেয়ার করেন কাজল। মাসদুয়েক আগেই বিবাহবার্ষিকী পালন করেন কাজল ও গৌতম।

সম্প্রতি বেশ কয়েকটি ছবির সুযোগ ফিরিয়েও দিয়েছিলেন কাজল। কমল হাসানের ছবি ‘ইন্ডিয়ান ২’ এবং নাগার্জুনের ‘দ্য গোস্ট’ ছবির মুখ্য চরিত্র থেকে সরে আসেন তিনি। তারপর থেকেই বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছিল কাজল আগরওয়ালের মা হওয়ার গুঞ্জন। আর সেই জল্পনায় সিলমোহর দিয়ে বিয়ের এক বছরের মধ্যেই মা হওয়ার সিদ্ধান্তের কথা জানালেন অভিনেত্রীর স্বামী গৌতম। আর আপাততঃ সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভিনেত্রী ও তাঁর স্বামী।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে