Bus Accident in kolkata; ফের ভয়াবহ দুর্ঘটনা, মা ফ্লাইওভারের পিলারে ধাক্কা মারল বাস।

0
37
Bus Accident in kolkata; ফের ভয়াবহ দুর্ঘটনা, মা ফ্লাইওভারের পিলারে ধাক্কা মারল বাস।

Ritika Roy, DNI:
নিয়ন্ত্রণহীন গতির জেরেই ফের দুর্ঘটনা শহরে। নিয়ন্ত্রণ হারিয়ে মা ফ্লাইওভারের স্তম্ভে ধাক্কা মারল একটি বেসরকারি বাস। বাসের মধ্যে থাকা ১১ জন যাত্রী আহত হন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে প্রগতি ময়দান থাকা এলাকায়, চায়না টাউনের সামনে। পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল বাসটি। সেই সময় এই দুর্ঘটনা ঘটে।

বাসটির গতি এত বেশি ছিল যে নিয়ন্ত্রণ রাখতে না পেরেই পিলারে ধাক্কা মারে কেবি-১১ রুটের এই বেসরকারি বাস। পিলারের ধাক্কায় দুমড়ে মুচড়ে গিয়েছে ভাসের সামনের কাচ। বাসের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে আছে যাত্রীদের জুতো, রক্ত। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় প্রগতি ময়দান থানার পুলিশ। আহত যাত্রীদের উদ্ধার করে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। বাসের চালক পলাতক। তল্লাশি করছে পুলিশ। কেন এত দ্রুতগতিতে বাস চালাচ্ছিলেন চালক? অন্য কোনও বাসের সঙ্গে দ্বন্দ্ব ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

শহরে গতি নিয়ন্ত্রণের জন্য বিভিন্ন জায়গায় স্পিড মিটার বসানো রয়েছে। তারপরও দ্রুতগতিতে বাস চলাচল নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। এর আগে গত জুলাই মাসে শহরের রাস্তায় আরও এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বেপরোয়া মিনিবাসের ধাক্কায় বাইক আরোহী এক পুলিশ কর্মীর মৃত্যু হয়। আহত হন ১৫ জন যাত্রী। মেটিয়াবুরুজ থেকে হাওড়ার দিকে যাচ্ছিল বাসটি। ফোর্ট উইলিয়ামের সামনে ঘটে সেই দুর্ঘটনা। সাউথ গেটের পাঁচিল ভেঙে ঢুকে যায় বাসটি। বাসের সামনে থাকা ওই বাইক আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে