নেই হেলমেট কেনার টাকা, জাতীয় দলের লোগো ঢেকে পুরোনো হেলমেট পড়েই পিচে বাংলাদেশী ক্রিকেটাররা

0
18

ভারতীয় প্রিমিয়ার লিগের অনুকরণে বর্তমানে বিভিন্ন দেশে ঘরোয়া টি-টোয়েন্টি লিগের প্রচলন শুরু হয়েছে। সেই ছোঁয়া পড়েছে বাংলাদেশেও। গতকাল থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের শুভ সূচনা হয়েছে। করোনা আবহের মধ্যেও বিগত বছরের অনুকরণে টি-টোয়েন্টি লিগের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

Advertisement

গতকাল চট্টগ্রাম এবং বরিশালের মধ্যে প্রথম ম্যাচ দিয়ে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের শুভ সূচনা। যেখানে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজির নিজেদের ক্রিকেটারদের সুরক্ষার জন্য ১১টি হেলমেট কেনার সক্ষমতা নেই, তাই বাংলাদেশের জাতীয় দলের অব্যবহৃত হেলমেট ব্যবহার করেছে নিজেদের ক্রিকেটারদের সুরক্ষার জন্য। শুধু তাই নয়, হেলমেটের উপর বাংলাদেশ জাতীয় দলের লোগো সেলুটেপ দিয়ে ঢেকে দেওয়া হয়েছে।

বিষয়টি রীতিমতো হাস্যকর হিসেবে গণ্য হয়েছে ক্রিকেট প্রেমীদের কাছে। ক্রিকেটারদের সুরক্ষার জন্য ১১টি হেলমেট কেনার টাকা নেই ফ্র্যাঞ্চাইজির কাছে? প্রশ্ন এখন বাংলাদেশি ক্রিকেট প্রেমীদের মনে।

বিষয়টি রীতিমতো দৃষ্টিকটু বলে মনে করছেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। সামান্য কয়েকটা টাকার জন্য জাতীয় দলের হেলমেটের আজব ব্যবহার রীতিমত হতবাক করেছে ক্রিকেটপ্রেমীদের। যদিও গতকাল প্রথম ম্যাচে বরিশালের কাছে পরাজিত হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার। প্রথমে ব্যাটিং করে চট্টগ্রাম চ্যালেঞ্জার ১২৫ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে বরিশাল ১৮.২ ওভার ব্যাটিং করে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। তবে পরাজয়ের চেয়ে খেলার মাঠে দৃষ্টিকটু ব্যাপারটি ক্রিকেটপ্রেমীদের নজর কেড়েছে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে