Cheat Fund; ব্যবসার আড়ালে চিটফান্ড চক্র! লক্ষ টাকার প্রতারণায় সিবিআই এর জালে দম্পতি।

0
40
Cheat Fund; ব্যবসার আড়ালে চিটফান্ড চক্র! লক্ষ টাকার প্রতারণায় সিবিআই এর জালে দম্পতি।


Ritika Roy, DNI: আয়ুর্বেদ ব্যবসার পিছনে চিটফান্ডের জাল! প্রায় লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ নৈহাটির এক দম্পতির বিরুদ্ধে। অভিযোগ পেয়ে বাড়িতে হানা দিল সিবিআই।

নৈহাটির বাসিন্দা সম্রাট ভট্টাচার্য। তদন্তকারীরা জানাচ্ছেন, তিনি মন্ত্র সার্ভিস প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানি চালাতেন। কোম্পানি আসলে চিটফান্ড। কিন্তু নৈহাটিতে ওই দম্পতি আয়ুর্বেদও ব্যবসা করতেন। স্থানীয়দের কাছে সেটাই বেশি পরিচিত ছিল।

প্রতিবেশীরা জানিয়েছেন, এলাকায় ভালো মানুষ বলেই পরিচিত ছিলেন সম্রাট। সকলের সঙ্গে মেলামেশাও করতেন। কিন্তু শেষ কয়েক বছরে অবিশ্বাস্যভাবে তাঁর আর্থিক পতিপত্তি বৃদ্ধি পায়। তারপর ধীরে ধীরে প্রতিবেশীদের সঙ্গে মেলামেশাও কমিয়ে দেয়। পাড়াতেও খুব একটা মেলামেশা ছিল না সম্রাটের স্ত্রীর।

গত তিন বছরে ভট্টাচার্য দম্পতির জীবনযাত্রায় আমূল পরিবর্তন এসেছিল বলে দাবি প্রতিবেশীদের। বুধবার সকালে যখন নৈহাটির বাড়িতে সিবিআই হানা দেয়, তখনই গোটা বিষয়টি স্পষ্ট হয় তাঁদের কাছে। আয়ুর্বেদ ব্যবসার পিছনে চিটফান্ডের ব্যবসা চালাতেন তাঁরা।

টাকা দ্বিগুণ করে দেওয়ার প্রলোভন দেখিয়ে মানুষের কাছ থেকে টাকা তুলতেন তাঁরা। বালিগঞ্জেও একটি অফিস খুলেছিলেন সম্রাট। বুধবার সকালে নৈহাটি কাঠালপাড়ায় সম্রাট ভট্টাচাৰ্যের বাড়িতে ও অফিসে তল্লাশি চালান তদন্তাকারীরা।

গত বছর সম্রাটের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়। আয়ুর্বেদ ব্যবসার পাশাপাশি এই চিটফান্ডের ব্যবসা চালাতো ভট্টাচার্য দম্পতি। বালিগঞ্জ ও নৈহাটিতে তল্লাশি চলে। তদন্ত করছে পুলিশ।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে