Chris Cairns : অসুস্থ নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার; রয়েছেন লাইফ সাপোর্টে

0
135
Chris Cairns : অসুস্থ নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার; রয়েছেন লাইফ সাপোর্টে

Priyanka Pal, DNI: গুরুতর অসুস্থ নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস। হৃদরোগে আক্রান্ত হয়ে আপাতত জীবন যুদ্ধের সাথে লড়াই করছেন নিউজিল্যান্ডের প্রাক্তন এই অধিনায়ক। অস্ট্রেলিয়ার ক্যানবেরার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন তিনি।

নিউজিল্যান্ড হেরাল্ড এর রিপোর্ট অনুযায়ী, কেয়ার্নস গত সপ্তাহ থেকে ক্যানবেরায় আর্টিস ডিসেকশনে (শরীরের প্রধান ধমনীর অভ্যন্তরীণ স্তর ছিঁড়ে যাওয়া) ভুগছেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁকে খুব শীঘ্রই সিডনিতে নিয়ে আসা হবে। সেখানেই বিশেষ চিকিৎসকের মতামত নিয়ে তাঁর স্পেশাল চিকিৎসা চলবে। নিউজিল্যান্ডের প্রাক্তন এই অলরাউন্ডারের বয়স বর্তমানে ৫১ ছুঁয়েছে।

ক্রিস কেয়ার্নস হলেন প্রাক্তন ক্রিকেটার ক্রিকেটার ল্যান্স কেয়ার্নসের পুত্র। ক্রিস একজন অসাধারণ অলরাউন্ডার ছিলেন। ডানহাতি ব্যাটসম্যান হওয়ার পাশাপাশি তিনি মিডিয়াম পেস বোলিংও করতেন।

প্রসঙ্গত, নিজের সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার থেকেছেন ক্রিস কেয়ার্নস। ১৯৮৯ থেকে ২০০৬ সালের মধ্যে নিউজিল্যান্ডের হয়ে ৬২টি টেস্ট এবং ২১৫টি একদিনের ম্যাচ খেলেছেন।২০০৮ সালে ইন্ডিয়ান ক্রিকেট লিগে খেলার সময় তাঁর বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ওঠে। নিজেকে নির্দোষ প্রমাণ করতে আইনি লড়াইও লড়েছেন তিনি। বার বার দুর্নীতির অভিযোগ তাঁর জীবনে প্রভাব ফেলে। আইনি লড়াইয়ের বিল মেটানোর জন্য তাঁকে এক সময় অকল্যান্ড কাউন্সিলে ট্রাক চালানো ও বাসের শেল্টার পরিষ্কার করার কাজও করতে হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে