CoochBihar: সালিশি সভা ডেকে মারধরের অভিযোগ, অপমানে আত্মঘাতী বছর ১৭-র কিশোর

0
46



কোচবিহারের মাথাভাঙায় শনিবার দুপুরে বাড়ি থেকে উদ্ধার হল ১৭ বছরের কিশোর আকাশ দাসের ঝুলন্ত দেহ। পারিবারিক বিবাদের জেরে সালিশি সভা বসানো হয় সেখানেই চরম মারধর করা হয় কিশোরকে তার জেরেই এমন সিদ্ধান্ত বলে অভিযোগ কিশোরের দাদার। পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।

আকাশ দাসের বাবা কার্তিক দাস প্রথম স্ত্রীর মৃত্যুর পর দ্বিতীয়বার বিয়ে করে বছর খানেক আগে। বাবার সাথে দুই ছেলে আকাশ দাস ও প্রকাশ দাসের সম্পর্ক একেবারেই ভাল ছিল না। আকাশ ও তার ভাই পাশাপাশি আলাদা থাকত তাদের বাবার থেকে। তাদের ঘরে অশান্তি লেগেই থাকত দুই ছেলের সাথে বাবার। শুক্রবার রাতেও তেমনি অশান্তি হয়, রাগের মাথায় টিভি ভেঙে দেয় আকাশ।

জানা যায় সেই ঘটনার পরই ছেলেকে শায়েস্তা করতে শনিবার সকালে তৃনমূল নেতাদের বাড়িতে ডেকে এনে সালিশি সভা বসান কার্তিক। সেখানেই আকাশ ও প্রকাশকে মারধর করা হয়। তারপরেই ঘরে গিয়ে আত্মহত্যা করে আকাশ। দুপুরে ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। প্রকাশের দাবী সালিশি সভায় মারধরের জন্যই অপমানে আত্মঘাতী হয়েছে তার দাদা।

সালিশি সভার কথা সম্পূর্ন অস্বীকার করেন কার্তিক দাস। তিনি জানান ‘ছেলে বাড়িতে অশান্তি করত। সেই কথা কয়েকজন প্রতিবেশীকে জানিয়েছিলাম। কোনও সালিশি সভার আয়োজন করা হয়নি’। এবং প্রকাশের করা সমস্ত অভিযোগই ভিত্তিহীন। এখনো পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দায়ের না করা হলেও। পুলিশ ঘটনাটির তদন্ত করছে ও কী কারণে আত্মঘাতী হল আকাশ তারও খোঁজ করছে। এবং আদেও কোন সালিশি সভা বসেছিল কী না তাও তদন্ত করে দেখছে পুলিশ।

News By Tania

Advertisement
Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে