Corona Batch; ২০২১ সালের ছাত্র- ছাত্রীরা চাকরির আবেদন করতে পারবে না

0
43
Corona Batch; ২০২১ সালের ছাত্র- ছাত্রীরা চাকরির আবেদন করতে পারবে না


Ritika Roy, DNI: বিজ্ঞাপনে ‘টাইপো’! সাধারণ ভাষায় যাকে বলে ছাপার ভুল। তার জেরেই ‘আসতে পারেন’ এর বদলে লেখা হয়েছিল ‘আসবেন না’! এর সাফাই দিয়ে বেসরকারি ব্যাংক বললো, এর কারণেই নাকি চাকরির বিজ্ঞাপণ নিয়ে ছড়িয়েছে বিভ্রান্তি।
বেসরকারি ব্যাঙ্কের মাদুরাইয়ের একটি শাখার ব্রাঞ্চ সেল অফিসারের চাকরির জন্য দেওয়া হয় বিজ্ঞাপনটি। তাতে স্পষ্ট করে লেখা ছিল, ‘২০২১ সালে পাশ করা পড়ুয়ারা আসবেন না।’ তবে বুধবার এক সংবাদ সংস্থার প্রশ্নের জবাবে ওই ব্যাঙ্কের মুখপাত্র বলেছেন, ‘‘এই ভুলের জন্য আমরা অনুশোচনা প্রকাশ করছি। যে কোনও বছরের পাশ করা স্নাতকরাই ওই চাকরির জন্য আবেদন করতে পারেন।’’
‘করোনা ব্যাচ’ বলে ২০২১ সালের পাশ করা পড়ুয়াদের উল্লেখ করা হচ্ছে বিভিন্ন মহলে । এই ব্যাচের পড়ুয়ারাও নিজেদের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগে ভুগছেন। এরই মধ্যে জাতীয় স্তরের একটি বেসরকারি ব্যাঙ্কের বিজ্ঞাপনের এমন শর্ত দেখে চিন্তা বেড়েছিল সংশ্লিষ্ট মহলে। বিজ্ঞাপনের ছবিটিও ফেসবুক থেকে ব্যক্তিগত স্তরের নেট যোগাযোগের মাধ্যম হোয়াটসঅ্যাপের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়ে।
এই ঘটনায় বিজ্ঞাপনদাতা সংস্থাটির ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে। অভিযোগ, তারাও বিজ্ঞাপন প্রকাশের সব শর্ত যাচাই না করেই ওই বিজ্ঞাপনটি প্রকাশ করেছিল। ফলে ত্রুটি রয়েছে তাদের তরফেও।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে