Crime: ধর্ষণ করে খুন? নাকি পেছনে অন্য কোন রহস্য? উলুবেড়িয়ায় মহিলার বালি চাপা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়

0
59

উলুবেড়িয়ায় বালির স্তূপের নীচ থেকে উদ্ধার হল এক তরুণীর বিবস্ত্র দেহ। ধর্ষণের পর তরুনীকে খুন করে তারপর বালি চাপা দেওয়া হয় বলে পুলিশের অনুমান। মঙ্গলবার সকালের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় উলুবেড়িয়ার কালিনগর এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

উলুবেড়িয়ার কালিনগর ফারুক সাহেব মোড়ের এক স্থানীয় বাসিন্দা সকালবেলা প্রাতঃভ্রমণে বেড়িয়েছিলেন। তিনিই প্রথম মাঠের পাশে রাখা বালির স্তূপ থেকে একটি পা বেরিয়ে আছে দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি অন্যান্যদের খবর। স্থানীয় বাসিন্দারা বালির স্তূপ সরাতেই তরুনীর নগ্ন দেহ দেখতে পান। খবর দেওয়া হয় পুলিশে। স্থানীয় বাসিন্দারা জানান ওই মহিলাকে এর আগে কেউ কখনো দেখে নি। সোমবার সকাল থেকেই তাকে এলাকায় ঘোরাঘুরি করতে দেখেন। রাতে একটি দোকানের ছাউনিতে শুয়েও থাকতে দেখেন কেউ কেউ। এলাকাবাসীর ধারনা মহিলা মানসিক ভারসম্যহীন। তার মানসিক ভারসাম্যহীনতার সুযোগ নিয়েই অপরাধীরা তাকে প্রথমে ধর্ষণ করে পরে খুন করে বালি চাপা দিয়ে প্রমান লোপাটের চেষ্টা করে বলে অভিযোগ।

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এই ঘটনায় কোন মন্তব্য করতে নারাজ উলুবেড়িয়া থানার পুলিশ। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মহিলার মৃত্যুর কারন নিশ্চিত করে বলা যাবে। অপরাধীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে