Crime News: বসিরহাটে বাজারের মধ্যে কুপিয়ে খুন দাপুটে তৃণমূল নেতা।

0
50

বৃহস্পতিবার রাত্রে বসিরহাটের এক বাজারের মধ্যে একজন তৃণমূল নেতাকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। মৃত তৃণমূল নেতার নাম মোফাজ্জল হক বয়স ৫০। তাঁকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন আরও এক তৃণমূল কর্মী হাফিজুর গাজি। পূজোর মরশুমে বাজারের মধ্যে খুনের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বসিরহাট মাটিয়া থানার চাঁপাপুকুর গ্রাম পঞ্চায়েতের পূর্ব পাড়া এলাকার রাজাপুর বাজারে এই ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে খবর বাজারে কোন কাজে মোফাজ্জল এসেছিলেন তার এক সঙ্গীকে নিয়ে। রাত ১০টা নাগাদ বাড়ি ফেরার পথে আচমকাই একটি গাড়িতে ৫-৭ জন দুষ্কৃতী এসে ধাক্কা মারে মোফাজ্জলের বাইকে। বাইক থেকে ছিটকে পড়েন ২ জনই। তারপরেই রাস্তায় ফেলে মোফাজ্জলকে কোপাতে শুরু করে দুষ্কৃতীরা। মৃত্যু নিশ্চিত করতে গুলিও চালায় তারা মোফাজ্জলকে বাঁচাতে গেলে হাফিজুরকেও লক্ষ্য করে গুলি চালিয়ে এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। তারপরেই স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দিলে, পুলিশ এসে দেহ দুটি উদ্ধার করে বসিরহাট হাসপাতালে নিয়ে গেলে সেখানে মফাজ্জলকে মৃত বলে ঘোষণা করেন। এখনো আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে হাফিজুর গাজির।

আগের বছরও একবার কুপিয়ে খুনের চেষ্টা করা হয়েছিল মোফাজ্জলকে। সেইবার কোন রকমে প্রানে বাঁচেন তিনি। পুলিশ ঘটনাস্থল থেকে কয়েক রাউন্ড গুলি ও গাড়ি উদ্ধার করে। মাছের ভেড়ির দখল নিয়ে ব্যাক্তিগত শত্রুতার জেরেই এই ঘটনা বলে পুলিশের অনুমান। কিন্তু এর পেছনে অন্য কোন কারন আছে কিনা সেবিষয়েও খতিয়ে দেখছে মাটিয়া থানার পুলিশ।

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে