“শাড়ি চুরি করেছি!”, অকপটে নিজে মুখেই স্বীকার করলেন দঙ্গলকন্যা সানিয়া

0
19

শাড়িতেই নারী প্রবাদটি তস্য প্রচলিত। একজন নারীকে শাড়িতে যতটা সুন্দর দেখায়, তা অন্য কোনো পোশাকে দেখায় না। কিন্তু রুপোলি পর্দায় অভিনয়ের সুবাদে শাড়ির প্রতি প্রেম জন্মানোর গল্প শুনেছেন কি?

Advertisement

দঙ্গল খ্যাত কন্যা অভিনেত্রী সানিয়া মালহোত্রা তাঁর শেষ ছবি ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’-এ মূলত শাড়িতেই ধরা দিয়েছেন। এর জেরেই সুতির শাড়ির প্রতি আলাদা একটা আকর্ষন তৈরি হয়েছে অভিনেত্রীর মনে। আর সেই প্রেম এতটাই গাঢ় যে আজকাল সুযোগ থাকলেই শাড়ি পরে ফেলছেন তিনি, এমনকী ফিল্ম শেষ হওয়ার পর এই ছবির সেট থেকে বেশ কিছু শাড়ি ‘চুরি’ করে তাকে তুলে রেখেছেন।

হ্যাঁ ঠিক‌ই পড়লেন, শাড়ি চুরি! ২০২১ সালের স্মৃতি ভাগ করে নিতে গিয়ে সানিয়া জানান, “প্রথম লকডাউন শেষ হওয়ার ঠিক পড়েই আমরা মীনাক্ষী সুন্দরেশ্বর শ্যুট করেছি। ক্যামেরার সামনে আসতে পেরেই আমি উত্তেজিত ছিলাম। আমার খুব পছন্দ ছিল মীনাক্ষীর মতো করে সাজাগোজ, ওই শাড়িগুলো এখনও আমার সঙ্গে আছে। ওগুলো আমি সেট থেকে চুরি করে নিয়েছি। হ্যালো নেটফ্লিক্স…. ওর মধ্যে একটা আমি আমার বন্ধুর বিয়ের সময় পরেও ছিলাম।”

শাড়ির চুরির এই কীর্তি সানিয়া ফাঁস করেছেন ‘অ্যাক্টর’স রাউন্ডটেবিল ২০২১’-এ রাজীব মসান্দের সামনে এই স্বীকারোক্তি করেছেন সানিয়া। প্রসঙ্গত, নেটফ্লিক্সের ছবি ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’-এ এক স্বাধীনচেতা এবং স্বনির্ভর মেয়ে মীনাক্ষীর চরিত্রে রয়েছেন সানিয়া। পরিচালনা করেছেন বিবেক সোনি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে