বিড়ির প্যাকেটে ধর্মেন্দ্র-হেমা! তামাক প্রোমোট করায় শোরগোল নেটপাড়ায়

0
24

বিড়ির প্যাকেটে হেমা ধর্মেন্দ্র। হ্যাঁ, একটা সময় ছিল যখন তারকারা কোনো পণ্যের বিভাজন না করেই সব ধরনের পণ্যের বিজ্ঞাপন করতেন। কখনও বা তাঁদের মুখ ব্যবহার করা হত এমন কিছু পণ্যের প‍্যাকেটের উপর, যা হয়তো তামাকজাত বা বারুদজাত। এরকমই একটি পুরানো ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যাতে বিড়ির প‍্যাকেটের উপর রয়েছে ধর্মেন্দ্র ও হেমা মালিনীর চেহারা।

বহু বছর আগে এক বিড়ি প্রস্তুতকারক সংস্থার পণ্যের প‍্যাকেটের উপর দেখা যাওয়া ধর্মেন্দ্র ও হেমার ছবি টুইট করে প্রশান্ত সাহু নামে একজন নেটিজেন লিখেছেন, “এটি সেই সময়ের ছবি যখন সুপারস্টাররা বিড়ির প্রচার করতেন।” প্রশান্ত তাঁর ক্যাপশনে বাকি নেটিজেনদের অনুরোধ করেছেন এই ছবিতে মজাদার ক্যাপশন দিতে। কিন্তু এই টুইটটি চোখে পড়েছে স্বয়ং ধর্মেন্দ্রর। অবশ্যই উত্তর দিয়েছেন তিনি। ধর্মেন্দ্র জানিয়েছেন, “সেই সময় কেউ কোনো তারকাদের কাছে অনুমতি না নিয়েই তাঁদের ছবি ছেপে দিতেন। তবে সুযোগের সদ্ব্যবহার যাঁরা করেছেন, তাঁদের জন্য মঙ্গল কামনা র‌ইল।” শুধু তাই নয়, প্রশান্তকেও তিনি শুভকামনা জানিয়েছেন।

Advertisement

অপরদিকে, ধর্মেন্দ্রর কাছ থেকে উত্তর পেয়ে আপ্লুত প্রশান্ত বিষয়টি তাঁকে পরিষ্কার করে বুঝিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতাকে এবং তাঁর কাছে এই ধরনের টুইট করার জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। কারণ তিনি সত্যিই বিষয়টি জানতেন না। তবে ধর্মেন্দ্রর কাছে একটি শের-শায়রী লেখার অনুরোধ জানিয়েছেন প্রশান্ত।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে