দুধসাদা পোশাকে রঙীন বল হাতে খেলায় মত্ত একরত্তি, প্রথমবার খুদের ছবি প্রকাশ্যে আনলেন দিয়া মির্জা

0
21

স্যোশাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের ঘরের খবর, রোজনামচা দেখা আমাদের অভ্যাসে চলে এসেছে। তারাও কার্যত মজা পান নিজেদের ব্যক্তিগত লাইফস্টাইল পাবলিক ফোরামে দেখাতে। গত বছর মে মাসে পুত্রসন্তানের মা হয়েছেন দিয়া মির্জা।

একরত্তি ছেলের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন নতুন মা দিয়া। তিনি এবং স্বামী বৈভব রেখি মিলে ছেলের নাম রেখেছেন, ‘অভ্যান আজাদ’। প্রায়শই ছেলের ঝলক নেটমাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। যদিও পুত্র সন্তানের মুখের ছবি কখন দেননি তিনি। তবে এই প্রথম একরত্তির মুখের ছবি শেয়ার করেছেন দিয়া।

Advertisement

ইনস্টাগ্রাম স্টোরিতে একরত্তির ছবিতে দেখা যাচ্ছে ফুটফুটে দুটো হাত বল নিয়ে খেলা করছে। দুধ সাদা পোশাক পরে আভ্যান। একটি ম্যাটের উপর শুয়ে রয়েছে সে। ছবিতে তাঁর মুখ পুরোপুরি বোঝা না গেলেন অল্প বোঝা যাচ্ছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “এটা খেলার সময়।”

বৈভব রেখির সঙ্গে বিয়ের পর হানিমুনে গিয়ে দিয়া জানিয়েছিলেন তিনি গর্ভবতী। ১৪ মে জন্ম হয় আভ্যানের। কিন্তু জুন মাসের আগে সে খবর কাউক জানাননি তাঁরা। প্রি-ম্যাচিওর ডেলিভারি হয়েছিল খুদে আভ্যানের। ছেলের হাতের মুঠোয় নিজের আঙুলের ছবি পোস্ট করে ছেলে হওয়ার কথা সকলকে জানিয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে