Dunkuni:টোল প্লাজায় বাস থেকে উদ্ধার প্রচুর আগ্নেয়াস্ত্র। আটক এক মহিলা সহ তিন

0
48

হুগলির ডানকুনি টোল প্লাজার কাছে ধানবাদ থেকে কলকাতাগামী বাসে তল্লাশি চালিয়ে প্রচুর পরিমানে আগ্নেয়াস্ত্র উদ্ধার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। ঘটনায় এক মহিলা সহ তিন জনকে গ্রেফতার করে এসটিএফ। তিন জন অভিযুক্তই বিহারের বাসিন্দা, তাদের মধ্যে একজন মুঙ্গেরের।

এসটিএফ এর কাছে গোপন সূত্রে খবর ছিল ধানবাদ থেকে কলকাতাগামী ওই বাসে অস্ত্র পাচার হচ্ছে। সেই মতো বাসটিকে নজরে রেখেছিল এসটিএফের তদন্তকারীরা। বাসটি ডানকুনি টোল প্লাজার সামনে পৌছালেই বাসটি থামিয়ে তল্লাশি শুরু করে তদন্তকারীরা। আর তাতেই লাগেজ ব্যাগ থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ আগ্নেয়ান্ত্র।এসটিএফ সূত্রে খবর উদ্ধার হয়েছে ৪০ টি সেভেন এবং নাইন এমএম পিস্তল।যার মধ্যে অনেকগুলি পিস্তল নির্মীয়মান। এছাড়াও কিছু ওয়ান শটার পিস্তল উদ্ধার হয়।

ধৃতদের ডানকুনি থানায় নিয়ে গিয়ে এফআইআর দায়ের করে এসটিএফ। সেখানেই জিজ্ঞাসাবাদ করে এসটিএফের তদন্তকারীরা জানতে পারেন এই বিপুল পরিমান অস্ত্র মেটিয়াবুরুজ ও গার্ডেনরিচে নিয়ে যাচ্ছিল ধৃতরা।এই তিনজন শুধু মাত্র ক্যারিয়ার বলেই পুলিশের অনুমান। এই বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র কেন আনা হচ্ছিল এর পেছনে কী উদ্দেশ্য ছিল তাই জানতে চাইছে তদন্তকারীরা। এছাড়া ধৃতদের জেরা করে অস্ত্রপাচার চক্রের মূল পাণ্ডাদের ধরতে চাইছে এসটিএফ।

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে