Fulbagan: কলকাতা পুলিশের DC’র দফতরে ভয়াবহ আগুন, পুলিশ মহলে আতঙ্ক ছড়িয়েছে

0
59

Priyanka Pal, DNI: গতকাল মহেশতলার আগুনের রেশ এখনওকাটেনি। আর ফের শহরের বুকে ভয়াবহ অগ্নিকাণ্ড। এবার আগুন লাগল ফুলবাগানে কলকাতা পুলিশের ডিসি ইএসডি’র অফিসের (Eastern suburban division of Kolkata Police) দোতলায়। আগুন লাগে সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ। আগুন দেখেই পুলিশ কর্মীরা সতর্ক হয়ে যান। তারা দমকলে খবর দেন। শীগ্রই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৬টি ইঞ্জিন। যদিও এখন সুত্রে খবর যে, প্রায় ঘন্টা দুয়েকের মধ্যে আগুন ইতিমধ্যেই নিয়ন্ত্রণে চলে এসছে।

সঠিক সময়ে দমকল বাহিনীকে খিবর দেওয়াতে আগুন নিয়ন্ত্রণে এসছে। এক পুলিশ কর্মী জানাচ্ছেন, “সকালে কাজের ফাঁকেই একটা কিছু পোড়া গন্ধ পাচ্ছিলাম। ধোঁয়া দেখতে পাই। দেরি না করে সহকর্মীদের জানিয়ে দমকলে ফোনটা করি। দমকলও দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়। দ্রুততার সঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে। মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।”

কীভাবে ডিসি অফিসে এরকম ভয়াবহ আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। তবে এটাই সুখবর, অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও খবর নেই। তবে ডিসি ইএসডি’র অফিসের দোতলায় থাকা কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে। আগুন কি করে লাগল? এই নিয়ে তদন্তে নেমেছে পুলিশ। আগুন লাগার ঘটনাকে সেখানকার রাস্তাগুলি কিছু সময়ের জন্য বন্ধ করে দেওয়া হয়। ফলে যানজটের সৃষ্টি হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে