Goa:গোয়া থেকে ছুটি কাটিয়ে ফেরার পথে দুর্ঘটনায় অকাল প্রয়াণ মারাঠি অভিনেত্রী ও তার প্রেমিকের।

0
637



গোয়ায় ছুটি কাটিয়ে ফেরার পথে পথ দুর্ঘটনায় প্রান হারালেন মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে ও তাঁর প্রেমিক শুভম দাদগের। সোমবার ভোর পাঁচটার কাছাকাছি আরপোরা ও হাদফাদে গ্রামের কাছে গাড়ির নিয়ন্ত্রন হারান তাদের চালক। এরপরেই গাড়িটি বাগা খাঁড়িতে গিয়ে পড়ে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে দুজনেরই মৃত্যু হয় জলে ডুবে। গাড়ি খাঁড়িতে উলটে পড়ার পর সেন্ট্রাল লক খুলে গাড়ি থেকে কোনভাবেই বেরিয়ে আসতে পারেন নি ঈশ্বরী ও শুভম। ১৫সেপ্টেম্বর ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন তারা। আর ফেরার পথেই ঘটে এই ভয়ংকর দুর্ঘটনা। সোমবার সকাল ৭ টার দিকে দমকল এসে খাঁড়ি থেকে গাড়িটি উদ্ধার করে ঈশ্বরী ও শুভমের দেহ বার করে। দুজনের দেহ ময়না তদন্তের পর তা পরিবারের হাতে তুলে দেয় গোয়া পুলিশ।

মাত্র ২৫ বছর বয়সেই প্রাণ হারাতে হল ঈশ্বরীকে অন্যদিকে শুভমের বয়স হয়েছিল মাত্র ২৮ বছর। দুজনেই পুনের বাসিন্দা এবং ঘনিষ্ঠ মহলের খবর পরের মাসেই এনগেজমেন্ট সারার পরিকল্পনা করেছিলেন ঈশ্বরী ও শুভম। সদ্যই বেশ কিছু হিন্দি ও মারাঠি প্রোজেক্টের কাজ শেষ করেছিলেন অভিনেত্রী। সুনীল চৌথমলের ফিল্ম ‘প্রেমাছে সাইড এফেক্ট’ ছরির হাত ধরে বড় পর্দায় নিজের ডেবিউ করার কথা ছিল ঈশ্বরীর। পরিবার, বন্ধু বান্ধব কেউই মানতে পারছেন না তাদের এই অকাল মৃত্যু। অভিনেতা অভিনয় বের্ডে নিজের ইন্সটাগ্রামে ঈশ্বরী দেশপান্ডের এই অকাল প্রয়াণে শোক যাপন করেন।

News By Tania

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে