“আমি যখন যেটা করি, সেটা মন থেকেই করি”, বিজেপির পর এবার তৃণমূলের হয়ে প্রচারে নেমে অকপট বাবুল

0
16

তিনি নেতা, অভিনেতা, গায়ক, তাকে ঘিরে বিতর্কের শেষ নেই। একটা সময় ছিলেন বিজেপি সাংসদ। আর এবার সেখানেই প্রচারের জন্য যাচ্ছেন তৃণমূলের হয়ে। আসানসোলে পুরভোটের প্রচারে নামার জন্য বেশ আগ্রহী দেখা গেল বাবুল সুপ্রিয়কে। সেইসঙ্গে সেখানে তৃণমূলের হয়ে মন দিয়ে প্রচার করবেন বলেও জানালেন তিনি।

Advertisement

এবিষয়ে তিনি বলেন, “দলবদল সবকিছুতেই হয়, তা সে রাজনীতি হোক কিংবা ফুটবল। তবে আমি যখন যেটা করি, সেটা মন থেকেই করি। এতদিন যতটা Whole Heartedly থেকে বিজেপি করেছি, তাঁর থেকেও বেশি মন দিয়ে বিজেপি ছেড়েছি। এবার তৃণমূল আমাকে যেভাবে যা করতে বলবে, মন থেকে সেভাবেই সেটা করব।”

তিনি আরও বলেন, “আসানসোলে গিয়ে যারা তৃণমূলের পদাধিকারী আছেন, যাঁরা নিচুতলায় কাজ করেন, সকলের সঙ্গেই আলাপ হয়েছে। কোথায় কি কাজ করতে হবে, সবটাই পুঙ্খানুপুঙ্খভাবে জানি আমি। ওখানে গেলে, দল যেভাবে যা বলবে, সেভাবেই আমি তাই করব।”

প্রসঙ্গত, রাজনীতির প্রথম জীবনে ছিলেন বিজেপির কান্ডারি। ২০১৪ সালে বিজেপির টিকিটে জয়লাভ করে আসানসোলের সাংসদ হিসাবে নির্বাচিত হয়েছিলন বাবুল সুপ্রিয়। তারপর ২০১৯ সালের নির্বাচনেও জয়ী হয়েছিলেন। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ছিলেন টানা ৭ বছর। কিন্তু তারপর যখন আবার জয়লাভ করার পর পূর্ণমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছিলেন, ঠিক সেই সময় তাঁকে কেন্দ্রীয় মন্ত্রীসভা থেকে বাদ দেওয়া হয়।

আর এরপরই স্যোশাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করে দলের বিরুদ্ধে কিছুটা ক্ষোভ উগরে দেন বাবুল সুপ্রিয়। ইঙ্গিত দিয়েছিলেন দল ছাড়ারও। তারপর তাঁকে বুঝিয়েও কোন কাজ হয়নি। কিছুদিন সব চুপচাপ থাকার পর একদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগ দেন তৃণমূলে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে