ক্যারিয়ার বাঁচাতে হলে হাতে রয়েছে কেবল একটি ইনিংস! রাহানে-পূজারার প্রসঙ্গে বিস্ফোরক গাভাসকার

0
39

নিজস্ব সংবাদদাতা : চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানে কবে রানে ফিরবেন ? ভারতীয় ক্রিকেটমহলে এখন এটাই সবচেয়ে বড় প্রশ্ন। ৩৩ বল খেলে মাত্র ৩ করে ফিরেছেন পূজারা। আর রাহানে, প্রথম বলেই আউট। দুজনেই শিকার টেস্ট ক্রিকেটে কার্যত ভুলতে চলা প্রোটিয়া পেসার ডুয়েন অলিভিয়েরের। দুই সিনিয়রের এমন ধারাবাহিক ব্যর্থতা দেখে রীতিমতো হতাশ সুনীল গাভাসকর।

Advertisement

কমেন্ট্রি করতে গিয়ে সানি বলেছেন, “এ বার সময় এসেছে, ওদেরকে বলতে হবে, নিজেদের টেস্ট কেরিয়ার যদি বাঁচাতে হয়, তা হলে হাতে একটা ইনিংস রয়েছে। নিজেদের প্রমাণ করো”।বিরাট কোহলি চোটের কারণে জোহানেসবার্গে খেলতে না পারায় রাহানে ও পূজারার মতো দুই সিনিয়রকে বাড়তি দায়িত্ব নিতে হত। কিন্তু কেউই টিমকে সামনে এগিয়ে নিয়ে যেতে পারেননি। রাহুল ও অশ্বিন না পেলে ২০০ পার করতে পারত ভারত।

সে কথা মাথায় রেখে সানি বলছেন, “টিমে ওদের জায়গা নিয়ে বারবার প্রশ্ন করা হচ্ছে। প্রথম ইনিংসে ওরা শুরুতেই ফিরে যাওয়ার পর হাতে মাত্র একটা ইনিংস রয়েছে। ওদের দুজনের কাছেই কিন্তু এই শেষ ইনিংসটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যদি রান না পায়, তা হলে ওরাই সমস্যায় পড়বে”। ফর্মের ধারেকাছে নেই দুজন, ফলত শেষ টেস্টে টিম ম্যানেজমেন্ট তাদের ওপর ভরসা দেখাবে কিনা সন্দেহ। সেক্ষেত্রে কেপটাউনের টেস্ট ম্যাচে দলে আসতে পারেন শ্রেয়াস আইয়ার।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে