IPL: আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই ভরা ডুবি আরসিবির

0
91



রবিবার থেকে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হওয়ার পর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি কোলকাতা নাইট রাইডার্সদের ছিল দ্বিতীয় ম্যাচ। দুটি দলই প্রথম ম্যাচে জয় দিয়েই শুরু করতে চেয়েছিল। কিন্তু নাইটদের বিধ্বংসী বোলিং-র সামনে টিকতেই পারে নি ব্যাঙ্গালোর। মাত্র ৯২ রান করেই মাঠ ছাড়ে আরসিবি। তারপর মাত্র ১০ ওভারেই ৯৪ রান করে খুব সহজেই জয় ছিনিয়ে নেয় কেকেআর।

টসে জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেয় আরসিবির ক্যাপ্টেন বিরাট কোহলি। কিন্তু নাইটদের অসাধারন বোলিং এর সামনে মাত্র ৫৯ রানেই ৩ উইকেট হারায় বেঙ্গালোর। এরপর দলকে বাঁচানোর দায়িত্ব কাঁধে নিয়ে মাঠে নামেন এবিডি। কিন্তু রাসেলের নিখুঁত ইয়র্কারের সামনে টিকতে পারেন নি তিনি। প্রথম বলেই ক্রিজ ছাড়েন তিনি। গ্লেন ম্যাক্সওয়েল মাঠে নামলে তিনিও কিছু করতে পারেন নি তাকে মাঠের বাইরে পাঠান বরুন চক্রবর্তী। এরপরে আর কেউই কিছু করতে পারেন নি একে একে ৯২ রান করে মাঠ ছাড়েন সকলেই।

এই অল্প রান তাড়া করতে নামা নাইটদের কোন মতেই আটকাতে পারে নি ব্যাঙ্গালোর। আইপিএল এর মতো বড় ম্যাচে প্রথম সুযোগ পেয়েই ২৭ বলে ৪৯ রান করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে বেঙ্কটেশ আইয়ার। শুভমন গিলের সাথে তার ওপেনিং পার্টনারশিপ দেখে খুশি কেকেআর ক্যাপ্টেন মর্গ্যানও। ১০ ওভারে মাত্র একটি উইকেট হারিয়ে সহজ জয় অধিকার করে নেয় কেকেআর। এই ম্যাচ জিতে একেবারে পয়েন্ট টেবিলের সাত নম্বর থেকে উঠে পাঁচে চলে এসেছে কোলকাতা। কিন্তু ব্যাঙ্গালোরের কোন হেল দোল হয় নি তারা পয়েন্ট টেবিলের তিন নম্বর স্থানেই রয়েছেন।

News By Tania

Advertisement
Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে